সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এই সময়ই তুরস্কে থাকার কথা ছিলো মেসির

20নিউজ ডেস্ক :: অথচ এই সময়টায় তুরস্কে থাকতে পারতেন লিওনেল মেসি। থাকতে পারতেন আন্দ্রে ইনিয়েস্তাও। তাহলে কি অবস্থা হতো? সেটা ভাবনার বাইরে। তুরস্ক এখন যুদ্ধ দেশের মতো। সেনা অভ্যুত্থানে পড়েছে অনেক সাধারণ ও নিরীহ মানুষের লাশ। দেশটার অবস্থা এখনো থমথমে। গোলাগুলি চলছে। স্পষ্ট খবর মিলছে না। এখনো নাকি পুরোপুরি পিছিয়ে যায়নি বিদ্রোহী সেনারা। এই অবস্থায় বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড় মেসি ওই দেশে আটকে পড়লে কি অবস্থাটাই না হতো!
ভাগ্যিস, তেমন কিছু হয়নি। ভাবছেন আর্জেন্টিনার সুপারস্টার মেসির তুরস্কে থাকার কথা ছিল কেন? আসলে ওখানে আনতালিয়া শহরে আজ শনিবারই একটি চ্যারিটি ম্যাচে খেলার কথা ছিল মেসি-ইনিয়েস্তাদের। তাদের ক্লাব বার্সেলোনা এই তথ্য জানিয়েছে টুইটারে। তারা জানাচ্ছে বার্সেলোনার সাবেক তারকা স্যামুয়েল ইতোর আয়োজনে একটি ম্যাচ হওয়ার কথা ছিল। সেখানে বার্সার আরো তারকাদের সাথে মেসি-ইনিয়েস্তারও খেলার কথা ছিল। তারা যাননি। ইবিজায় ছুটি কাটানো মেসি স্পেনেই নিরাপদে আছেন। একই কথা ইনিয়েস্তার ক্ষেত্রেও।

তবে বার্সেলোনার উদ্বেগের কারণ পুরোপুরি যায়নি। কারণ, ইতোর দাতব্য সংস্থার দশম বছর পূর্তী উপলক্ষ্যে পরিকল্পিত ম্যাচের জন্য সেখানে বার্সার প্রতিনিধিত্ব করতে কয়েকজন গেছেন। তারকা আরদা তুরান, সাবেক খেলোয়াড় ডেকো, এরিক আবিদাল, সাবেক পরিচালক আলেজান্দ্রো ইশেভেইরা তুরস্কেই আছেন। বার্সেলোনা ক্লাব জানিয়েছে, সমস্যা কবলিত এলাকা থেকে অনেক দূরেই আছেন তাদের প্রতিনিধিরা। আছেন নিরাপদে। তাদের সাথে নিয়মিত যোগাযোগ রেখেছে ক্লাব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: