সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার নির্বাচনী প্রচারণায় জ্যোতি

17বিনোদন ডেস্ক :: নির্বাচনে মনোনয়ন চেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন মডেল ও অভিনেত্রী জ্যোতি। আওয়ামিলীগের মনোনয়ন না পেলেও দলের সমর্থনে সবসময় কাজ করে যাবেন কথা দিয়েছিলেন জ্যোতি। রাজনীতিতেও সক্রিয়ও হবেন জানিয়েছিলেন। এবার তারই প্রমান দিলেন।

ময়মনসিংহ-৩ গৌরীপুর সংসদ উপনির্বাচনের শেষ মুহূর্তে আওয়ামীলীগ প্রার্থী নাজিম উদ্দিন আহমেদের নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছেন জ্যোতি। শুক্রবার বিকালে গৌরীপুর পৌর শহরে নাজিম উদ্দিনের জন্য নৌকা প্রতীকের জন্য জনসংযোগ করে ভোট প্রার্থনা করেন তিনি। এরপর আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে দলীয় প্রার্থীর পক্ষে দুইটি নির্বাচনী পথসভায়ও অংশগ্রহণ করেন তিনি।

আজ শনিবার জ্যোতি নিজ গ্রাম গৌরীপুর উপজেলার সহনাটিতে ইউনিয়নে প্রচারণায় যাবেন বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে জ্যোতিকা জ্যোতি বলেন, ‘দলীয় প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিতে শুক্রবার দুপুরে দলের কেন্দ্রীয় নেতাদের সাথে গৌরীপুরে এসেছি। প্রচারণায় অংশ নিয়ে বুঝা যাচ্ছে নাজিম উদ্দিন ভাইয়ের নৌকা প্রতীকের অবস্থা খুব ভালো। তিনি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।’

গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু বলেন, আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় জ্যোতিকা জ্যোতির উপস্থিতি একটি ভিন্নমাত্রা যোগ করেছে। তার মতো একজন গুনী অভিনেত্রীকে কাছে পেয়ে প্রচারণার কাজে দলের নেতা-কর্মীদের উৎসাহ-উদ্দীপনা অনেক বেড়ে গেছে।

এদিকে নির্বাচনী পথসভায় জ্যোতির অংশগ্রহনের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাকে কাছ থেকে একনজর দেখার জন্য পথসভায় সাধারণ মানুষ ও ভক্তদের ভীড় বাড়তে থাকে। সভা শেষ হলে অনেকই প্রিয় অভিনেত্রীর সাথে মুঠোফোনে সেলফি তোলার আবদার জানান। তবে গুনী এই অভিনেত্রী কাউকেই নিরাশ করেননি।

গত ২মে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপির মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। এসময় সংসদ সদস্য পদে প্রার্থীতা করার জন্য জ্যোতিকা জ্যোতি সহ ২২ জন প্রার্থী আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন। পরে দলীয় সভানেত্রী আওয়ামীলীগের প্রার্থী হিসাবে নাজিম উদ্দিনের নাম ঘোষাণা করেন।

আগামী ১৮জুলাই শূন্য আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। শূন্য হওয়া এই আসনটিতে ভোটের লড়াইয়ে আছেন আওয়ামীলীগ থেকে নাজিম উদ্দিন আহমেদ (নৌকা), জাতীয় পার্টি থেকে মোঃ শামছুজ্জামান (লাঙ্গল), ইসলামী ঐক্যজোট থেকে আবু তাহের খান (মিণার), ন্যাপ থেকে আব্দুল মতিন (কুড়েঘর) ও স্বতন্ত্র থেকে আজিজুল হক (মটরগাড়ি)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: