সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ছাত্রদলের ঈদ পুনর্মিলনী

c5b373a3-1a73-495f-969d-f13d383c7fdcবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গোলাপগঞ্জ উপজেলা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্টিত হয়েছে। পুনর্মিলনী অনুষ্টান গোলাপগঞ্জ উপজেলা শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সালাউদ্দিন এর সভাপতিত্বে ও জাকারিয়া শাহজাহানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি এম এ সবুর।

প্রধান বক্তা ছিলেন গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি সালিক আহমদ চেীধুরী, বিশেষ অতিথি ছিলেন গোলাপগঞ্জ ২নং সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের সাধারণ সম্পাদক রফিক বিন সিকান্দর লন্ডন সিটি সেন্টাল যুবদলের সংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন গোলাপগঞ্জ উপজেলা ইসলামী ঐক্যজোটের আহবায়ক ইলিয়াছ বিন রিয়াছত, ২নং সদর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আইনুল ইসলাম রেকল, উপজেলা ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা আজনবী চৌধুরী শিপন, সিলেট জেলা ছাত্রদলের অন্যতম নেতা কামরান আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক মুস্তাক আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক ক্রিয়া সম্পাদক এমদাদুল হক স্বপন, পৌর ছাত্রদল নেতা আব্দুল আজিজ মুন্না , জামাল আহমদ , খালেদ আহমদ , মওদুদ হোসেন চৌধুরী সুমন ।অনুষ্টানে সেন্টাল লন্ডন যুবদলের আহবায়ক জাবেদ হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়।

দেলোয়ার হোসেন এর কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে সংর্বধিত অতিথি জাবেদ হোসেন তার বক্তব্যে বলেন বাংলাদেশের ইতিহাসে শহীদ জিয়ার নাম একটি উজ্জ্বল নক্ষত্র।সময়ের প্রয়োজনে দেশের প্রত্যেকটা ক্রান্তিকালে উল্কার মত তিনি আবির্ভূত হয়েছিলেন এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করে বাংলাদেশী জাতীয়তাবাদের মজবুত ভিত্তি তৈরী করে দিযয়েছেন বলেই আমরা আজ গর্বিত বাংলাদেশী। দিকভ্রান্ত মানুষের কাছে ৭১’র ২৫ মার্চের কালুরঘাট বেতার কেন্দ্র থেকে শহীদ জিয়ার সু-মহান ঘোষণা ছিলো যেমনি স্বাধীনতার তূর্যধ্বনি তেমনি ৭৫’র ৭ই নভেম্বর রাজনৈতিক ও প্রশাসনিকভাবে শূন্য বিপন্ন প্রায় বাংলাদেশের পাশে জিয়া ছিলেন অবশ্যম্ভাবী।

৭২-৭৫ এর সীমাহীন বার্থ সরকারের কাছ থেকে উত্তারাধীকার সুত্রে পাওয়া বিপর্যস্ত আর্থ সামাজিক তথা তলাবিহীন ঝুড়ির অপবাদকে তার সততা ও দূরদৃষ্টি সম্পন্ন রাজনৈতিক বিচক্ষনতার মধ্য দিয়ে দ্রুততার সাথে কাটিয়ে ইস্পাত কঠিন গণ-ঐক্কের মাধ্যমে দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যান এবং প্রতিষ্ঠা করেন আধুনিক বাংলাদেশ। পূর্ববর্তী বাকশালী শাসক দ্বারা স্বাধীন দেশের মানুষের হৃত মৌলিক অধিকার ধীরে ধীরে ফিরিয়ে এনে জনগণের হাতে তুলে দেন স্বাধীনতার প্রকৃত স্বাদ। তার এই দেশপ্রেম ও সফল রাষ্ট্রনায়কোচিত কর্মময় জীবন আজ তাকে বাংলাদেশের ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

প্রদান অতিথি তার বক্তব্যে বলেন গনতন্ত্র উদ্ধারে জুলুমের কারাগার থেকে প্রিয় বাংলাদেশকে মুক্ত করতে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল ঐক্যেবদ্ধ আছে তাকবে ইনশা আল্লাহ ।

অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা শাহীউল আলম চৌধুরী শাহী, শাহান আহমদ, মুন্না আহমদ, আবুল হাসনাত, আলম শিপু আহমদ রাজু আহমদ, আলী আহমদ, জুনেদ আহমদ রাসেল আহমদ, আহমদ সুমন, জাবের, নাঈম রাহাত, সাজন, সুমন, রেসাদ এহসান, আকবর, রুবেল, মামুন দেলোয়ার, জাবেদ, রুবেল(২), সান সহ প্রমুখ নের্তৃবৃন্দ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: