সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিতু হত্যা মামলায় গুন্নুর জামিন নামঞ্জুর

9নিউজ ডেস্ক :: পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ওরফে মিতু আক্তার হত্যা মামলায় গ্রেফতার আবু নছর গুন্নুর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

শনিবার জামিন আবেদনের শুনানি শেষে মহানগর দায়রা জজ মো. শাহে নূর এ রায় দেন।

মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী জানান, মিতু হত্যা মামলায় আবু নছর গুন্নুর জামিনের জন্য তার পক্ষে আদালতে আবেদন জানানো হয়েছিল। শনিবার শুনানি শেষে জামিন নামঞ্জুর করেছেন আদালত।

৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ‍মিতু।

এ ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার (০৭ জুন) গভীর রাতে আবু নছর গুন্নুকে (৪৫) মূসাবিয়ার মাজার থেকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

গুন্নুকে গ্রেফতারের পর নগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, গুন্নু সাবেক শিবির নেতা। সে জঙ্গি কার্যক্রমের সঙ্গে যুক্ত। মিতু আক্তার হত্যাকাণ্ডের সঙ্গে সে যুক্ত থাকতে পারে, এই সন্দেহে তাকে আটক করা হয়েছে।

তবে এরপরই আবু নছর গুন্নুকে (৪৫) মাজারকেন্দ্রিক বিরোধে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ উঠে। মূসাবিয়ার মাজারের আধিপত্য নিয়ে আধ্যাত্মিক সাধক মূসাবিয়ার দুই মেয়ে শামসুন্নুর মনিরা সিদ্দিকা ও হামিদুন্নেছা সিদ্দিকার মধ্যে বিরোধের জেরে এক মেয়ের অনুসারী গুন্নুকে স্পর্শকাতর এ মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: