সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিষেক যেভাবে অ্যাশকে প্রপোজ করেছিলেন

8বিনোদন ডেস্ক: অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই— দেশের সবচেয়ে আলোচিত এ তারকা-দম্পতির বিয়ের আগে বেশ কিছুদিন প্রণয়পর্বও চলেছিল। কিন্তু ঐশ্বর্যা নাকিকোনওদিনই অভিষেককে প্রেমের উপযোগী বলে মনে করেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন ঐশ্বর্যা। তাহলে কীভাবে বিশ্বসুন্দরীর মন জয়করেছিলেন অভিষেক? দিন কয়েক আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন অ্যাশ।
সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয়, তার চেয়ে বয়সে ছোট কোনও পুরুষের প্রেমে কোনওদিন পড়েছিলেন কি তিনি? উত্তরে তিনি বলেন, ”আমার স্বামী আমার চেয়ে বয়সে ছোট।
কিন্তু তাই বলে তিনি প্রপোজ করার আগে তার প্রতি সেরকম কোনও দুর্বার আকর্ষণ কখনও অনুভব করিনি।” তাহলে কীভাবে অভিষেক-ঐশ্বর্যার সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াল? সেই কাহিনি আগেই একটি সাক্ষাৎকারে শুনিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, ”এক সময়ে নিউইয়র্কে আমার একটা ফিল্মের শুটিং চলছিল।
সে সময়ে আমার হোটেলের বারান্দায় দাঁড়িয়ে রোজ মনে মনে ভাবতাম, ইস! ঐশ্বর্যা যদি স্ত্রী হিসেবে আমার জীবনে থাকত, কী ভালই না হত! তার কয়েক বছর পরে, ‘গুরু’ ফিল্মের প্রিমিয়ার উপলক্ষে আমি আর ঐশ্বর্যা তখন নিউইয়র্কে।
প্রিমিয়ারের পার্টি মিটে যাওয়ার পরে আমি ঐশ্বর্যাকে নিয়ে গেলাম সেই হোটেলের সেই ঘরের সেই বারান্দাটায়। সেখানে দাঁড়িয়েই বিয়ের প্রস্তাব দিলাম ওকে।” ঐশ্বর্যা যে সেই প্রস্তাবে সম্মতি জানিয়েছিলেন, তা বলাই বাহুল্য। হয়তো অভিষেকের প্রেম নিবেদনের অভিনব পদ্ধতিটিই মন জয় করে নিয়েছিল ঐশ্বর্যার। এই ঘটনা জানার পরে অভি এবং অ্যাশ— দু’জনেই যে আদ্যন্ত রোম্যান্টিক, তা মানছেন সকলেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: