সর্বশেষ আপডেট : ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে —ইমরান আহমদ এমপি

gowainghat-sylhet-photo-09-01-2016-2-470x250

ফাইল ছবি

জৈন্তাপুর প্রতিনিধি::
জৈন্তাপুরের সারীঘাট উচ্চবিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর করেছেন ডাক ও টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি।

শুক্রবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার অন্যতম বিদ্যাপীঠ উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইমারান আহমদ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমদের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মাসুদ আহমদের পরিচালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারের ডাক ও টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল্লাহ, সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, নিজপাট ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, সারীঘাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম, সারীঘাট উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, সমাজসেবী মো. আব্দুল্লাহ, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল জলিল, নিজপাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলতাফুর রহমান, জৈন্তাপুর উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মো. আশরাফ সিদ্দিকী, ছাত্রলীগ নেতা মো. তাজুল ইসলাম, মাহবুবুর রহমান সবুজ, সুজন, ইলিয়াছ।

প্রধান অতিথির বক্তব্যে ইমরান আহমদ বলেন, সারীঘাট উচ্চবিদ্যালয় যেভাবে তাদের নিজস্ব অর্থায়নে ভবন নির্মাণ করছে তা অন্যান্য বিদ্যালয়ের তুলনায় বিরল দৃষ্টান্ত স্থাপন করল। সরকারের পাশাপশি বিদ্যালয়ের পরিচালনা কমিটির ঐকান্ত্রিক প্রচেষ্টাকে তিনি স্বাগত জানান। জৈন্তাপুরের শিক্ষা বিস্তারে অবকাঠামো উন্নয়নে আমার সহযোগিতা অতিতে যে ভাবে ছিল এবং বর্তমানে অটুট থাকবে বলে জানান। তিনি আরও বলেন বর্তমানে একটি জঙ্গি গোষ্টী সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে অপচেষ্টায় ওঠে পড়ে লেগেছে এবং বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চাইছে। তিনি জঙ্গিরা মাথাচাড়া দিতে না পারে সে জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: