সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মুলে যুবলীগের সর্বস্থরের নেতাকর্মীকে এগিয়ে আসতে হবে’

00023563-1417-4bb6-97be-a71112bbc31dযুবলীগের জন্ম হয়েছিল দেশ গড়ার হাতিয়ার হিসেবে কাজ করার জন্য। আজ দেশের প্রয়োজনে, জাতির প্রয়োজনে, জঙ্গীবাদ সন্ত্রাস নির্মুল করার লক্ষ্যে সারা বাংলাদেশে যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে যুবলীগের সর্স্তরের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ।

সিলেট জেলা যুবলীগ এর উদ্যোগে শুক্রবার জঙ্গীবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে আয়োজিত যুব সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত এডভোকেট বেলাল হোসাইন প্রধান অতিথির বক্তব্য আরো বলেন।

তিনি বলেন, আজ সময় এসেছে এই জঙ্গীবাদ সন্ত্রাস বাদের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ার, আমাদের দেশে আইএস বলতে কোন কিছু নাই, এই সন্ত্রাসী কাজ গুলো যারা করছে, তারা দেশে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য এই ধরনের ধ্বংসাত্মক কাজ করছে, মানুষ খুন হবে-আতঙ্কের মধ্যে থাকবে-কোন দেশ প্রেমিক এটা মেনে নিতে পারে না, তাই আমাদের নীরব থাকলে হবে না, যত দ্রুত সম্ভব এ বিষয়ে কার্যকর পদক্ষেপ নিতে হবে। আর এই কাজ সহজে করতে পারবে আমাদের যুবকরা, তিনি আরো বলেন বাংলাদেশ এত বড় দেশ নয় যেখানে জন মানব শূন্য এলাকা রয়ে গেছে, তাহলে তারা কারা? কোথায় থাকেন?

ঐতিহাসিক কোর্ট পয়েন্টে আয়োজিত যুব সমাবেশে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খোন্দকার মহসিন কামরানের পরিচালায় বিশেষ অতিথির বক্তব্য কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক বলেন জঙ্গিববাদ মাতাচাড়া দিয়ে উঠবার আগে এদের কে নির্মুল করতে হবে আমাদের যুবলীগের প্রত্যেকটি নেতা কর্মিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি আবু তাহের, মিসবাহ উদ্দিন, আব্দুল বারী, জুনেদ খোরাসানী, প্রচার সম্পাদক জাহিদ সরওয়ার সবুজ, অর্থ সম্পাদক আবু তাহের, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল মতিন,মেহরাজ হোসেন শাহিন,,শেখ আজাদ,মাসুক মিয়া আশিক,সিলেট জেলা যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী,সাদিকুর রহমান সাদিক,রমিজ উদ্দিন,রেজাউল ইসলাম রেজা,শাহিন আহমদ,সাজলু লস্কর,তোফায়েল আহমদ,অরুন দেবনাত সাগর,আবুল হোসেন,জাহেদুর রহমান চৌধুরী,এম,এ,কাইয়ুম,জহিরুল ইসলাম,জুবেল আহমদ ফজলুর রহমান জসিম, শেখ আবুল হাসনাত বুলবুল,সুজেল আহমদ তালুকদার,উপজেলা যুবলীগ নেতা মাসুক আহমদ,আনা মিয়া,নুরুল ইসলাম,সুহেল আহমদ কর্নেল, দিদারুল আলম নিমু,মনিরুল হক পিনু,কামাল আহমদ রাসেল,ফখরুল ইসলাম প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: