সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে জঙ্গীবাদ নির্মূলে মানববন্ধন

daily-sylhet-manabbondhonসুনামগঞ্জ প্রতিনিধি:: সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে সবাইকে সোচ্ছার হওয়ার আহ্বান জানিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়ন একতা যুবসংঘের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১টায় স্থানীয় কারেন্টের বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণীপেশার কয়েক শতাধিক লোকজন অংশ নেন।

মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রশীদ আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন জামালগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ আখতারুজ্জামান তালুকদার, একতা যুবসংঘের সভাপতি মোঃ লোকমান হোসেন, সাধারণ সম্পাদক মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, আইন বিষয়ক সম্পাদক কোরবান আলী প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, দেশে ইসলাম প্রতিষ্ঠার নামে যেভাবে বিদেশী এবং দেশের নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে তা ইসলাম সমর্থন করেনা। যারা মানুষ হত্যা করে তারা ইসলামের শত্রু। দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জাতি আজ ঐক্যবদ্ধ। অবিলম্বে ওই সমস্ত সন্ত্রাসী ও জঙ্গীদের গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: