সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ ঠেকাতে সকলকে সতর্ক থাকতে হবে: মানিক এমপি

fe05aa0e-721f-4391-b16b-f6c0d46863e7দোয়ারাবাজার প্রতিনিধি::
ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেছেন, বর্তমান সরকারের কর্মকান্ড ব্যাহত করতে নানামুখি ষড়যন্ত্র চলছে। দেশকে অস্থিতিশীল করে তুলতে বিএনপি জামায়াতসহ বহির্বিশ্বের জঙ্গি গোষ্ঠীর লোলুপ দৃষ্টি পড়েছে। পরিস্থিতি পর্যবেক্ষণ ও জঙ্গিবাদ ঠেকাতে সকলকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। দেশ যখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগুচ্ছে ঠিক তখনি তা বাধাগ্রস্ত করতে মেতে উঠেছে ষড়যন্ত্রকারীরা। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর দোয়ারাবাজারকে একটি সমৃদ্ধশালী মডেল উপজেলায় গড়ে তুলতে নানামুখি পরিকল্পনা গ্রহন ও বাস্তবায়ন অব্যাহত রেখেছে।

ইতোমধ্যে প্রশাসনিক দফতরগুলোকে আধুনিকায়ন ও উপজেলা সদরে বহুল প্রত্যাশিত গার্লস স্কুল প্রতিষ্ঠাসহ দোয়ারাবাজার ডিগ্রী কলেজকে সরকারিকরণ করায় উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। শিগগির সুরমা নদীর ভাঙ্গন রোধ ও রাস্তাঘাটের বেহালবস্থা দূরীকরণে পরিকল্পিত উদ্যোগ নেয়া হচ্ছে।

বৃহষ্পতিবার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিকের সভাপতিত্বে মাসিক সমন্বয় সভায় উপরোক্ত কথা বলেছেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এর আগে তিনি ‘একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকে’র নবনির্মিত আধুনিক ভবনের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ইউএনও সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রেনু মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম মিনা, ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার, হাজী আব্দুল খালেক, আমীরুল হক, জসিম মাস্টার, মোহাম্মদ আলী খান, আলহাজ্ব হাবিবুর রহমান ও আহমদ আলী আপন, আ’লীগ নেতা মানিক লাল দে, ভুপতি দাস প্রমুখ।##

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: