সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়ক দুর্ঘটনার কবলে প্রণবের কনভয়, ছিলেন মমতাও

full_747171744_1468567953আন্তর্জাতিক ডেস্ক: ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বহনকারী গাড়ি খাদে পড়েছে। তবে প্রণব ও মমতা সুস্থ আছেন।

আজ শুত্রবার সকালে দার্জিলিং থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। প্রণব ও মমতা আলাদা গাড়িতে ছিলেন।

দার্জিলিং থেকে ফেরার সময়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রণব মুখোপাধ্যায়ের কনভয়ের এসকর্ট কার। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই গাড়িতে থাকা রাষ্ট্রপতির নিরাপত্তার দায়িত্বে থাকা চার থেকে ছয় নিরাপত্তাকর্মী। তাদের গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে রাজ্য পুলিশ ছাড়াও রাষ্ট্রপতি ভবনের নিরাপত্তাকর্মীরাও ছিলেন।

জানা গিয়েছে, আজ সকাল এগারোটা নাগাদ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একই সঙ্গে দার্জিলিং থেকে রওনা দেন। মমতার গাড়ির ঠিক আগে থাকা একটি গাড়ি খাদে পড়ে যায়। নিজের গাড়ির সামনের আসনেই ছিলেন মমতা। গাড়িটি খাদে পড়ে যেতে দেখেই গাড়ি দাঁড় করিয়ে দেন মুখ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরুর নির্দেশ দেন তিনি। পরে প্রণব মুখোপাধ্যায় খবর পেয়ে মমতার জন্য অপেক্ষা করেন।

উদ্ধারকাজে সেনাবাহিনী এবং র‌্যাফকেও নামানো হয়। আধ ঘণ্টার মধ্যেই গুরুতর আহত অবস্থায় ছয় নিরাপত্তকর্মীদের উদ্ধার করা হয়। দড়িতে বেঁধে তাঁদেরকে খাদ থেকে উপরে তোলা হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে, একটি পাইন গাছে গাড়িটি আটকে যায় বলে প্রাণে বেঁচে যান ওই নিরাপত্তাকর্মীরা। না হলে কয়েকহাজার ফুট গভীর খাদে গাড়িটি পড়ে যেত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: