সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় মামলা তুলে নিতে আসামীদের হুমকি, নিরাপত্তাহীনতায় প্রবাসীর স্ত্রী

Humki daily sylhet news-বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় সন্ত্রাসী হামলা ও বসতঘর লুটপাটের মামলায় জামিনে বেরিয়ে আসামীরা বাদীকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আসামীদের অব্যাহত হুমকিতে মামলার বাদী সৌদি প্রবাসীর স্ত্রী রাহেলা বেগম তিন সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন।

মামলার এজাহার সূত্র জানায়, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামের সৌদি প্রবাসী সফর উদ্দিনের সাথে পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে সজ্জাদুর রহমান সোয়াগ ও সবুর উদ্দিনের মনোমালিন্য চলে আসছিলো। সফর উদ্দিন প্রবাসে থাকায় তার ভূ-সম্পত্তি গ্রামের সাইফুল ইসলাম সুনই দেখাশুনা করতো। গত ২০ জুন সফর উদ্দিনের কেয়ারটেকার সোনাই পুকুর থেকে মাছ ধরতে গেলে সোয়াগ ও সবুর তাকে মারধর করে। এর জের ধরে ২৭ জুন সজ্জাদুর রহমান সোয়াগ ও সবুর উদ্দিন প্রবাসী সফর উদ্দিনের বসতঘরে ঢুকে তার স্ত্রী রাহেলা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আসবাবপত্র ভাংচুর করে। এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা-পয়সা ও মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় আহত গৃহবধূ রাহেলা বেগম থানায় মামলা করলে পুলিশ ওইদিন ২ আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

মামলার বাদী প্রবাসীর স্ত্রী রাহেলা বেগম অভিযোগ করেন, আসামীরা জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নিতে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাদের হুমকি-ধামকিতে তিন সন্তান নিয়ে তিনি গ্রামের বাড়ি ছেড়ে সায়পুরে একটি বাসায় থাকছেন। নিরাপত্তাহীনতার বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেছেন বলেও জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: