সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ী উপজেলা বাল্যবিবাহমুক্ত ঘোষণা

65460জুড়ী প্রতিনিধি::
মৌলভীবাজারের জুড়ী উপজেলার পাঁচটি ইউনিয়নকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে জেলা প্রশাসক কামরুল হাসান এ ঘোষণা দেন। এর আগে উপজেলা পরিষদের সম্মুখ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে চৌমুহনীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান, উপজেলা চেয়ারম্যান গুলশানা আরা চৌধুরী মিলি, উপজেলা নির্বাহী অফিসার নাছির উল্লাহ খান। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি জেলা প্রশাসক উপজেলার পাঁচটি ইউনিয়নকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা দিয়ে শপথ বাক্য পাঠ করান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মণি ও রঞ্জিতা শর্মা, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আজির উদ্দিন মাস্টার, যুগ্ম আহবায়ক বদরুল হোসেন, সফিক উদ্দিন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, টিএন খানম একাডেমী ডিগ্রি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাশ। আরও বক্তব্য রাখেন সাংবাদিকদের পক্ষ থেকে জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি মঞ্জুরে আলম লাল, চেয়ারম্যানদের পক্ষ থেকে গোয়ালবাড়ি ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ লেমন, ইউপি সদস্যদের পক্ষ থেকে স্বপন মল্লিক, সংরক্ষিত মহিলা সদস্যদের পক্ষ থেকে মিনারা বেগম, ইমামদের পক্ষ থেকে মাওলানা আব্দুল হাদী উসমানী, নিকাহ রেজিষ্ট্রারদের পক্ষ থেকে কাজী মঈনুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজা, পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান মঈন উদ্দিন মইজন, শ্রীকান্ত দাস।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: