সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোববার ভিসা পাচ্ছেন মুস্তাফিজ!

full_447960635_1468563517খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ পেসার মুস্তাফিজুর রহমানের ভিসা প্রক্রিয়ার কাজ শেষ। কিন্তু মুস্তাফিজ ঠিক কবে নাগাদ ইংল্যান্ডের ভিসা পাবেন তা এখনো নিশ্চিত হয়নি। বৃহস্পতিবারই ভিসা হাতে পাওয়ার কথা ছিলো মুস্তাফিজের। কিন্তু এদিন ভিসা আনতে যাননি মুস্তাফিজ।

জানানো হয়েছে রোববারের মধ্যে ইংল্যান্ড যাওয়ার গ্রিন সিগন্যাল পেয়ে যাবেন কাটার মাস্টার। ওইদিন ভিসা পেতে পারেন তিনি।

রোবাবার ভিসা হলে সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে হয়তো ওইদিন রাতেই বিমানে চড়বেন মুস্তাফিজ। আর সেটা না হলে পরদিন (সোমবার) ইংল্যান্ডের উদ্দেশে রওনা হবেন তিনি। আপাতত নিজের ফিটনেস নিয়েই ব্যস্ত বাংলাদেশ জাতীয় দলের পেস আক্রমণের সেরা এই অস্ত্র। বৃহস্পতিবার অ্যাকাডেমি মাঠে রানিং থেকে শুরু করে ফিটনেস নিয়ে অনেক কাজই করেছেন গেল মাসে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাতিয়ে আসা মুস্তাফিজ।

আগে বলা হচ্ছিলো, ১৫ জুলাই সাসেক্সের হয়ে মাঠে নামবেন বাঁহাতি এই পেসার। কিন্তু সেটা যে হচ্ছে না তা পরিষ্কার। এতে অবশ্য ভালোই হয়েছে তার জন্য। রোববার ভিসা হলে ইংল্যান্ডে গিয়ে সেখানকার পরিবেশের সাথে মানিয়ে নেয়ার জন্য কদিন সময় পাবেন মুস্তাফিজ। আর ২১ জুলাই থেকে সাসেক্সের হয়ে মাঠে দেখা যাবে তাকে।

জাতীয় দলে সুযোগ পাওয়ার পর প্রথমবারের মতো ইংল্যান্ডে যাচ্ছেন মুস্তাফিজ। যদিও সেটা নিজ দেশের হয়ে খেলতে নয়। ইংল্যান্ডে খেলতে যাওয়ার অভিজ্ঞতা মুস্তাফিজের আগেই হয়েছে। ২০১৩ সালে অনুর্ধ্ব-১৯ দলের হয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিলেন বাংলাদেশের পেস আক্রমণের এই বিস্ময় বালক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: