সর্বশেষ আপডেট : ২ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ইনজেকশন পুশ করে গণধর্ষণ

daily sylhet gonodhorshonগোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুল ছাত্রী পাশবিক নির্যাতন ও বর্বরতার শিকার হয়েছে। দূর্বত্তরা ছাত্রীর শয়নকক্ষে প্রবেশ করে ইনজেকশন পুশ করে অচেতন করে গণধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।সোমবার দিনগত রাতে এ ঘটনাটি উপজেলার শরীফগঞ্জ ইউপির ইসলামপুর গ্রামে। বুধবার নির্যাতিতা পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করলে তা জানাজানি হয়।

পাষন্ডরা শুধু ধর্ষণ করে ক্রান্ত হয়নি নির্যাতিতার চুল কেটে দিয়েছে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করেছে।বর্তমানে নির্যাতিতা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নির্যাতিতা সোমবার রাতে প্রতিদিনের মত খাবার মেয়ে নিজ শয়নকক্ষে একাকী ঘুমায়। পাশের কক্ষে ঘুমান বৃদ্ধ পিতামাতা ও ছোট ভাই। ঐ রাতে ৫-৬ জন যুবক ঘরে ঢুকে তার বাম হাতে দ্রুত একটি ইনজেকশন পুশ করে। এর পর সে আর অচেতন হয়ে যায় ।ইনজেকশন পুশ করার সময় সে সুজন ও বাছির নামে দুইজনকে চিনতে পারে ।

পরদিন মঙ্গলবার সকালে ঘুম থেকে দেরীতে উঠতে দেখে বোনকে ডাকতে গিয়ে ছোটভাই অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখলে চিৎকার দেয়। এসময় তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে তাৎক্ষনিক তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিতার মামা দুলাল মিয়া জানান,তার ভাগ্নি এখনো সুস্থ হয়নি।কিছু জিজ্ঞেস করলে আবোলতাবোল বলছে।পুরোপুরি সুস্থ হলে এ ঘটনার সাথে কারা জড়িত তা জানা যাবে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী জানান, এ ব্যাপারে নির্যাতিতা বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে বুধবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ রুবেল নামে সন্দেহভাজন ১ জনকে গ্রেফতার করেছে।আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: