সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা কালচারাল অফিসার অসিত স্বেচ্ছায় বদলি

Shilpokola-Academyডেইলি সিলেট ডেস্ক::
পারিবারিক ও ব্যক্তিগত প্রয়োজনে সিলেট থেকে নিজ জেলা হবিগঞ্জে বদলি নিয়েছেন বলে দাবি করেছেন সিলেট শিল্পকলা একাডেমির সদস্য সাবেক জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত।

বৃহস্পতিবার অসিত বরণ দাশ গুপ্ত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এমন দাবি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক বরাবরে আবেদনের প্রেক্ষিতে ২৯ জুন ১৬৮৪ সংখ্যক অফিস আদেশের প্রেক্ষিতে তাকে সিলেট থেকে হবিগঞ্জ শিল্পকলা একাডেমির একই পদে বদলি করা হয়।

অন্যদিকে অসিত বরণ দাশ গুপ্তের স্থলে সিলেটে নতুন কোনো জেলা কালচারাল অফিসারকে পদায়ন না করায় জেলা প্রশাসকের কার্যালয়, সিলেটের ১৪ জুলাই ০৫.৪৬.৯১০০. ০১০.৫২.০০৬.১৪-৫৯০(৫) সংখ্যক স্মারক পত্রে তানভীর-আল-নাসীফ, নেজারত ডেপুটি কালেক্টর, সিলেট-কে সিলেট জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসারের দায়িত্ব প্রদানের প্রেক্ষিতে অসিত বরণ দাশ গুপ্ত বৃহস্পতিবার (১৪ জুলাই) অপরাহ্নে তানভীর-আল-নাসীফ এর নিকট দায়িত্ব হস্তান্তর করে সিলেটের দায়িত্ব থেকে অবমুক্ত হলেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ২০১৩ সালের ৩ অক্টোবর সিলেটের জেলা কালচারাল অফিসার পদে অসিত বরণ দাশ গুপ্ত যোগদান করেন। যোগদানের প্রায় এক বছর পর (০৩/০৯/১৪) থেকেই তাঁকে হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হয়।
জেবি

এতদিন তিনি হবিগঞ্জের অতিরিক্ত দায়িত্ব পালন করলেও এখন থেকে স্বেচ্ছায় বদলির প্রেক্ষিতে হবিগঞ্জের পূর্ণ দায়িত্ব পালন করবেন। সিলেটে দায়িত্ব পালনকালে যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সকলের নিকট তিনি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে নতুন কর্মস্থলে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের লক্ষ্যে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

প্রসঙ্গত, সম্প্রতি সিলেটের বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্বের সাথে বিতর্কিত আচরণ ও স্বেচ্ছাচারিতার অভিযোগে তার বিরুদ্ধে আন্দোলনে নেমেছিলেন সংস্কৃতি কর্মীরা। এর প্রেক্ষিতে তার এ বদলি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: