সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে সুরঞ্জিতের নামে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কাল, প্রধান অতিথি শিক্ষামন্ত্রী

2. daily sylhet derai newsদিরাই প্রতিনিধি::
সুরঞ্জিত সেনগুপ্ত পলিটেকনিক ইনস্টিটিউট ও মহিলা কলেজের উদ্বোধন আগামীকাল শনিবার। পৌর এলাকার দোওজ গ্রামে কলেজ ক্যাম্পাসে উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ তৈরির কাজ চলছে জোরেশোরে। অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয়েছে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বর্ষীয়ান রাজনীতিক সুরঞ্জিত সেন গুপ্ত এমপি উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। গত বুধবার স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে পৌর কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর মেয়র মোশাররফ মিয়া উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের উপস্থিতির কথা নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়েছেন। এর আগে কোনো শিক্ষামন্ত্রী দিরাইতে আসেননি।

এ দিকে উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে পৌর শহরে উপজেলা ও কলেজ ছাত্রলীগ যৌথভাবে মিছিল করে। এছাড়া উপজেলা আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনকে নিয়ে যৌথ সভার আয়োজন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের দায়িত্বশীল নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন রায় বলেন, দিরাইয়ে এই প্রথম সরকারের একজন শিক্ষামন্ত্রী আসছেন। দিরাইবাসীর জন্য এটা খুবই আনন্দের। বিশেষ করে সুরঞ্জিত সেন গুপ্তের নামে ব্যতিক্রমধর্মী দুটি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন করবেন তিনি। উদ্বেধনী অনুষ্ঠানে প্রচুর লোকের সমাগম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: