সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় নিজের বুদ্ধিমত্তায় অপহরণ থেকে রক্ষা পেল সাবেক সেনা সদস্যের পুত্র রেজা

01. daily sylhet news-বড়লেখা প্রতিনিধি::
বড়লেখার হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী রাহেদ আহমদ রেজা (১০) বৃহস্পতিবার নিজের বুদ্ধিমত্তায় অপহরণকারীদের কবল থেকে বেঁচে গেছে। পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

ধারণা করা হচ্ছে, কোনো জঙ্গিগোষ্ঠী সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহারের জন্য তাকে অপহরণ করেছিল। হাসপাতাল ও অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী সুত্রে জানা গেছে, জুড়ী উপজেলার কালিনগর গ্রামের সাবেক সেনা সদস্য হাবিবুর রহমান ছেলে রাহেদ আহমদ রেজাকে কোরআনে হাফেজ বানাতে এক বছর আগে বড়লেখা উপজেলার সফরপুর গ্রামের তাওকুলিয়া হাফিজিয়া মাদ্রাসায় ভর্তি করেন।

মাদ্রাসার পার্শ্ববর্তী বাড়িতে লজিংয়ে থেকে সে মাদ্রাসায় পড়াশুনা করত। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকাল দশটায় সে মাদ্রাসায় যাচ্ছিল। মাদ্রাসায় পৌঁছার প্রাক্কালে মেইন রোডে একটি অটোরিকশা (সিএনজি) থামিয়ে অজ্ঞাত দুই ব্যক্তি তাকে জোরপুর্বক তোলে নেয়। অর্ধকিলোমিটার দূরে দক্ষিণভাগ বাজারে ব্যাগ হাতে আরেক ব্যক্তি অটোরিকশায় উঠে। চলন্ত অবস্থায় তাকে ইঞ্জেকশন পুশ করায় তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ে। প্রায় ১০ কিলোমিটার যাওয়ার পর অপহরণকারীরা মেইন রোড দিয়ে না গিয়ে বড়লেখা পৌরশহরের পাখিয়ালা-দরগাবাজার রোডে যেতে থাকে। রেল ক্রসিংয়ের পশ্চিমে রেজার জ্ঞান ফিরলে সে চিৎকার দিয়ে অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে।

পথচারীরা অসলংগ্ন অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে করেন। পার্শ্ববর্তী এক বাড়িতে রেখে তার বাবর ফোন নম্বর বলায় লোকজন ফোনে বাবাকে খবর দেন। বেলা দুইটার দিকে রেজার বাবা অবসর প্রাপ্ত সেনা সদস্য হাবিবুর রহমান তাকে হাসপাতালে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আহমদ হোসেন জানান, অটোরিকশায় তোলার পর ইঞ্জেকশন পুশ করায় সে জ্ঞান হারিয়ে ফেলে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: