সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সবচেয়ে কম সময় ২০০ কোটির ক্লাবে ‘সুলতান’

photo-1468495159বিনোদন ডেস্ক : এই ঈদে মুক্তি পেয়েছে সালমান খানের ‘সুলতান’। সালমান-আনুশকা জুটির এই ছবিটি নিয়ে আশা-আকাঙ্ক্ষার শেষ ছিল না ভক্তদের মাঝে। তবে মুক্তির পর আশা তো পূরণ হয়েছেই, বাড়তি পাওয়া হয়েছে নতুন সৃষ্টি করা রেকর্ড।

গেল মঙ্গলবার পর্যন্ত মাত্র সাতদিনে ছবিটি আয় করেছে ২০৮ কোটি রুপি। ছবিটি যথাক্রমে মুক্তির দিন বুধবার ৩৬.৫৪ কোটি, বৃস্পতিবার ৩৭.৩২ কোটি, শুক্রবার ৩১.৬৭ কোটি, শনিবার ৩৬.৬২ কোটি, রবিবার ৩৮.২১ কোটি, সোমবার ১৫.৫৪ কোটি এবং মঙ্গলবারে ১২.৯২ কোটি রুপি আয় করে। এর মাধ্যমে বলিউড ইতিহাসে সবচেয়ে কম সময়ে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘সুলতান’। ‘সুলতানে’র এই দৌড়ে হার মেনেছে সালমানের আগের সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’, এমনকি আমির খানের ‘পিকে’ ও ‘ধুম-থ্রি’ও ছিটকে পড়েছে পেছনে।

ছবিটির সাফল্য কতদূর পর্যন্ত যায় সেটা নিয়েই এখন প্রতিনিয়ত বিশ্লেষণ চলছে বলিউডে। বিশ্লেষক তরন আদর্শ জানান, সপ্তাহের কর্মদিবসগুলোতে সুলতানের আয় ছিল দেখার মতো। আশা করা যাচ্ছে এই সপ্তাহ শেষে ছবিটি ২৩৫ কোটির মতো রুপি ঘরে তুলতে পারবে।

আসছে সপ্তাহে বলিউডে মুক্তি পেতে চলেছে ‘গ্রেট গ্রান্ড মাস্তি’। তবে ছবিটি ‘সুলতানে’র পথের কাঁটা হবে না বলেই মনে করছেন বিশ্লেষকরা। তাই আশা করা যাচ্ছে, একপ্রকার বিনা বাধাতেই এগিয়ে যাবে সুলতানের জয়যাত্রা।

সুলতানের হাত ধরে সালমানের ১০টি ছবি ১০০ কোটির ক্লাবে নাম লেখাল। অন্যদিকে ১০০ কোটির ক্লাবে নাম আছে শাহরুখের ছয়টি। এ ছাড়া অক্ষয় কুমার ও অজয় দেবগনের পাঁচটি করে ছবিও আছে এই এক শতকি ক্লাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: