সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হিজড়া বানানোর অভিযোগে ক্লিনিক মালিকসহ আটক ৪

jeeshor-atok-320160714180529নিউজ ডেস্ক:
যশোরের বসুন্দিয়া মোড়ের মাছ বাজারে মহুয়া সার্জিক্যাল ক্লিনিকে পুরুষাঙ্গ কেটে হিজড়া বানানো হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্লিনিক মালিক, ম্যানেজারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় এক হিজড়াকে ক্লিনিক থেকে উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন, মহুয়া ক্লিনিকের মালিক খলিলুর রহমান (৪৮), তার ভাই ম্যানেজার হাবিবুর রহমান (৪৫), সেবিকা রাজিয়া সুলতানা ওরফে হাবিবা (২৮)। উদ্ধার হিজড়ার নাম শান্তা (৩৫)। লিঙ্গ পরিবর্তনের পর শান্ত থেকে তার নাম শান্তা রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয়। বেলা ১১টার দিকে তাদের থানায় নিয়ে আসা হয়। আটক তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বসুন্দিয়া বাজারের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মহুয়া ক্লিনিকে পুরুষাঙ্গ কেটে হিজড়া বানানো হয়। সম্প্রতি শান্ত নামের এক যুবককে অপারেশন করে ওই ক্লিনিকে হিজড়া বানানো হয়েছে। এরই সূত্র ধরে বৃহস্পতিবার ওই ক্লিনিকে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। সেই সঙ্গে ওই হিজড়াকে উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ক্লিনিকের মালিক খলিলুর রহমান খুবই চালাক। তিনি অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছেন। এলাকায় দীর্ঘদিন ধরে ক্লিনিক খুলে তিনি মানুষকে সেবাদানের নামে প্রতারণা করে আসছেন। এর আগেও ওই ক্লিনিকে এমন ঘটনা ঘটেছে।

ক্লিনিকে কোনো ডাক্তার নেই। ভ্রাম্যমাণ আদালত এর আগে ওই ক্লিনিকে অভিযান চালিয়েছে। তখন মালিক খলিলুর রহমানকে আটক করে কারাগারে পাঠানো হয়েছিল।

এদিকে আটক খলিলের স্ত্রী মাহমুদা খাতুন জানান, শান্ত নামের এক যুবক এক বছর আগে অপারেশনের মাধ্যমে পুরুষাঙ্গ কেটে হিজড়া হয়। তার প্রসাবের রাস্তায় জ্বালা পোড়া করছিল। এক পর্যায়ে বৃহস্পতিবার শান্ত মহুয়া ক্লিনিকে চিকিৎসা নিতে আসেন।

জানতে চাইলে যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, পুরুষাঙ্গ কেটে যুবককে হিজড়া বানানোর ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: