সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাথর মেরে বাংলাদেশিকে মারল বিএসএফ

An Indian Border Security Force (BSF) soldier keeps watch along the fenced border with Bangladesh ahead of India's Independence Day celebrations in Fulbari village, on the outskirts of the northeastern Indian city of Siliguri, August 12, 2009. Security has been tightened across the nation to ward off any possible militant attacks leading up to India's Independence Day celebrations on August 15. REUTERS/Rupak De Chowdhuri (INDIA MILITARY POLITICS) - RTR26MW9

নিউজ ডেস্ক:: কুড়িগ্রামের রৌমারী সীমান্তের একটি ব্রিজের উপর থেকে পাথর নিক্ষেপ করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) রাশেদুল ইসলাম (২৭) নামে এক বাংলাদেশিকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রৌমারী উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তের ১০৬৬/১এফ নং আন্তঃর্জাতিক সিমানা পিলারের কাছে ভন্দুরচর সীমান্তের কালোর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত রাশেদুল উপজেলার রৌমারী সদর ইউনিয়নের পূর্ব ইজলামারী এলাকার নয়ারচর গ্রামের লুৎফর রহমানের ছেলে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তার মরদেহের সন্ধান পাওয়া যায়নি।
মৃতের স্বজনদের দাবি, ভাররতে বোনের বাড়ি থেকে বেড়ানো শেষে দুইটি গরু নিয়ে কালোর নদী হয়ে দেশে ফিরছিলেন রাশেদুল। পথে সীমান্তের ওই ব্রিজের উপর থেকে তাকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে ৫৭ বিএসএফের মানকারচর ক্যাম্পের সদস্যরা। এতে রাশেদুলের মৃত্যু হয় ও মরদেহ নদীতে ভেসে যায়।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-৩৫ ব্যাটালিয়নের রৌমারী কোম্পানি কমান্ডার সুবেদার কাজী রফিকুল ইসলাম জানান, তারা রাশেদুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত নন। তবে খোঁজখবর নিচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: