সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় একদিনে নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থী ঢাকা ও চট্রগ্রাম থেকে উদ্ধার

27এম. মছব্বির আলী : কুলাউড়া থেকে নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থকে ঢাকা ও চট্রগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। ১৩ জুলাই বুধবার পুলিশ তাদের উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে।

পুলিশ ও নিখোঁজদের পারিবারিক সুত্রে জানা যায়, নিখোঁজ কুলাউড়া রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ও কুলাউড়া গ্রামের বাসিন্দা রিয়া আক্তার ও পপি চন্দ্রকে ঢাকার শাহজাহানপুর থানা পুলিশ আটক করে। খবর পেয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম ২ ছাত্রীকে উদ্ধার করে বুধবার রাতে কুলাউড়া থানায় নিয়ে আসেন।

এছাড়া রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ফাহিম আহমদ ও রানা ঢালিকে চট্রগ্রাম জিআরপি পুলিশ আটক করে। তাদেরকে ট্রেনযোগে কুলাউড়ায় আনা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দোহা পিপিএম জানান, কুলাউড়া রেল স্টেশনে স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে ওই ৪শিক্ষার্থী কুলাউড়া রেলওয়ে স্টেশন থেকে ট্রেন যোগে কুলাউড়া ত্যাগ করে। পরে দেশের বিভিন্ন থানায় মেসেজ দেওয়া হলে পুলিশ তাদের উদ্ধার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, ১১ জুন সোমবার একদিনে নিখোঁজ হওয়া ওই চার শিার্থীর মধ্যে স্কুলছাত্রীরা দুপুরে স্কুলে পরীা দিতে আসার সময় ও ছাত্ররা বিকেলে বাড়ী পাশে খেলাধুলা করার সময় নিখোঁজ হয়। তাদের এ রহস্যজনক নিখোঁজ হওয়া নিয়ে ৪ জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: