সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধ হয়ে যাচ্ছে ‘কিরণমালা’

7বিনোদন ডেস্ক: বন্ধ হয়ে যাচ্ছে কলকাতার জনপ্রিয় টেলিসিরিয়াল ‘কিরণমালা।’ জানা গেছে ইতোমধ্যে টেলিসিরিয়ালটির শুটিং বন্ধ হয়ে গেছে। কলকাতার এক পরিচালক বলেন, মঙ্গলবার সন্ধ্যায় আমার কল-টাইম ছিল। সেট’এ যাওয়ার সময়ই খবর পাই, প্যাক-আপ হয়ে গিয়েছে। শুনেছি, পারিশ্রমিক নিয়ে টেকনিশিয়ানদের সঙ্গে প্রযোজকের কিছু একটা সমস্যা হয়েছে। তবে এহেন কারণে কাজ বন্ধ হয়ে গেলে সমস্যাটা কিন্তু আমাদের সকলেরই।
চ্যানেলকে প্রতিদিন এপিসোড জমা দিতে হয় আমাদের। একদিন শ্যুটিং বন্ধ থাকলে পরের দিন বাড়তি কাজের চাপ পড়ে যায়! ফলে এই জট না খুললে আর কিরণমালা টিভি পর্দায় নাও আসতে পারে।
কলকাতার ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন, টেকনিশিয়ানরা কাজ বন্ধ করে দিয়েছেন, এটা সম্পূর্ণ ভুল কথা। দিনের পর দিন টেকনিশিয়ানদের দিয়ে তিন-চার ঘণ্টা বাড়তি কাজ করাচ্ছিলেন প্রযোজকেরা। দীর্ঘদিন ওভারটাইমের দাবি জানিয়েও লাভ হয়নি। এবারেও পারিশ্রমিক দেওয়ার সময় প্রযোজকেরা বাড়তি টাকা দেননি। টেকনিশিয়ানরা আপত্তি জানালে বাড়তি পারিশ্রমিক যে তাঁরা পাবেন না, সে কথা তাঁদের সাফ জানিয়ে দেওয়া হয়।
এ-ও বলা হয়, নির্ধারিত পরিমাণ অর্থে যদি টেকনিশিয়ানদের কাজ করতে অসুবিধা হয়, তাহলে তাঁরা কাজ ছেড়ে চলে যেতে পারেন। শুধু কিরণ মালাই নয় সমস্যার সমাধান না হলে আরো কয়েকটি টেলিসিরিয়াল বন্ধ হয়তে যেতে পারে বলে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: