সর্বশেষ আপডেট : ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক আব্দুর রহমানের চিকিৎসায় পাঁচ লাখ দেবেন লন্ডন প্রবাসীরা

Abdur-Rahman-Pic-14-06-16লন্ডন সংবাদদাতা :: দৈনিক কালের কণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও কোম্পানীগঞ্জের এম. সাইফুর রহমান কলেজের প্রভাষক আবদুর রাহমানের চিকিৎসায় পাঁচ লাখ টাকা দেয়ার আশ্বাস দিয়েছেন লন্ডনে অবস্থানরত তার বন্ধুরা।

তিনি মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত। বেশ কিছুদিন যাবৎ তিনি চিকিৎসাধীন রয়েছেন। সম্প্রতি চিকিৎসার জন্য তাকে ভারতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত সোমবার লন্ডনে আব্দুর রহমানের সহপাঠি সিলেট মদনমোহন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রদের উদ্যোগে এক চ্যারেটি ডিনার পার্টি ও কলেজের সাবেক ছাত্রদের ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। এতে যুক্তরাজ্যে বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক ছাত্র উপস্থিত ছিলেন। এসময় তাৎক্ষনিকভাবে আব্দুর রহমানের চিকিৎসার জন্য প্রায় ৫লাখ টাকার কমিটমেন্ট পাওয়া যায়।

মদন মোহন কলেজের সাবেক ছাত্র আলহাজ্ব জমির উদ্দিনের সভাপতিত্বে ও জামাল উদ্দিনের পরিচালনায় মো: আলহাজ্ব সিরাতুল আম্বিয়া, তরিকুল রশীদ চৌধুরী শওকত, এমদাদুর রহমান, ইকবাল হোসেন,

কামরুল হাসান চৌধুরী, পার্থদাশ নন্দীসহ অনেকে এতে বক্তব্য রাখেন। সভায় মেধাবী সাংবাদিক আব্দুর রহমানকে বাঁচাতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বর মাস থেকে সাংবাদিক আবদুর রাহমান অসুস্থ। প্রথমে তার খাদ্যনালীতে টিউমার ধরা পড়ে। অস্ত্রোপাচারের মাধ্যমে টিউমারটি অপসারণের পর পাকস্থলিতে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার ধরা পড়ে। তিনি ইতোমধ্যে ঢাকার বিশিষ্ট ক্যান্সার বিশেষজ্ঞ ডা. মোয়াররফ হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসা নেন। গত কিছুদিন ধরে ফুসফুস ও তলপেটে পানি জমে যাওয়াসহ নানা শারীরিক জটিলতায়ও তিনি
ভূগছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: