সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হলেন জকিগঞ্জের শাব্বীর আহমদ

sabbirডেইলি সিলেট প্রতিবেদক :: জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সিলেটের জকিগঞ্জের কৃতি সন্তান সাবেক উপজেলা চেয়ারম্যান শাব্বীর আহমদ।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ৮ম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক পার্টির নতুন কেন্দ্রীয় কমিটিতে আরো ৩৯ জনের নাম ঘোষণা করেছেন। শাব্বীর আহমদ এরআগে জাপার কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

গত জুনে কাউন্সিল শেষে আরো দুই দফা ঘোষিত কমিটিতে সিলেটের বিশ্বনাথ-বালাগঞ্জ আসনের এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়াকে যুগ্ম সম্পাদক ও কানাইঘাট-জকিগঞ্জ আসনের এমপি সেলিম উদ্দিনকে আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা করা হয়।

এদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে ১৩ জন, বিভাগীয় সম্পাদক পদে ৭ জন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে ৫ জন, যুগ্ম বিভাগীয় সম্পাদক পদে ৪ জন এবং কেন্দ্রীয় নির্বাহী সদস্য পদে ১০ জনের নাম রয়েছে।

জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পর্যায়ক্রমে অবশিষ্ট পদে নাম ঘোষণা করা হবে। এই পর্যায়ে যাদের নাম ঘোষণা করা হলো তারা হলেন- সাংগঠনিক সম্পাদক শামসুল হক, সুলতান মাহমুদ, মোস্তাফিজুর রহমান নাঈম, মনিরুল ইসলাম মিলন, আমির উদ্দিন আহমেদ ডালু, অ্যাডভোকেট বখতিয়ারউদ্দিন খান ইকবাল, ইসহাক ভূঁইয়া, নির্মল চন্দ্র দাশ, এমএ মুনিম চৌধুরী বাবু এমপি, আলহাজ শাব্বীর আহমদ, জসিমউদ্দিন ভূঁইয়া, মোবারক হোসেন দুলু এবং আমির হোসেন এমপি। ( অসমাপ্ত)

বিভাগীয় সম্পাদক আনিস উর রহমান খোকন (তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক), অনন্যা হুসেইন মৌসুমী (মহিলা বিষয়ক সম্পাদিকা), আব্দুস সাত্তার (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), আব্দুল আওয়াল সেলিম (সাহিত্য ও কৃষ্টি বিষয়ক সম্পাদক), শাহজাহান মানসুর (শিক্ষাবিষয়ক সম্পাদক), মো. নোমান মিয়া (ছাত্র বিষয়ক সম্পাদক) এবং মো. নুরুল ইসলাম তালুকদার (প্রাদেশিক বিষয়ক সম্পাদক)। (অসমাপ্ত)
যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সৈয়দ, আলহাজ্ব আবুল কাশেম সরকার, আব্দুল হামিদ চৌধুরী, মো. মামুনুর রশীদ এমপি এবং হাজী সালাউদ্দিন খোকা মোল্লা। (অসমাপ্ত)

যুগ্ম বিভাগীয় সম্পাদক এমএ রাজ্জাক খান (যুগ্ম দফতর সম্পাদক), অ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু (যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদিকা), আবু জায়েদ আল মাহমুদ (যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক) এবং জাহাঙ্গীর আলম পাঠান (যুগ্ম মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক)। (অসমাপ্ত)

কেন্দ্রীয় নির্বাহী সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মেহেরুননেসা খান হেনা, মো. ইলিয়াস এমপি, খোরশেদ আরা হক এমপি, ফরিদা শিকদার, আমিনা হাসান, মিসেস সালমা হোসেন, অ্যাডভোকেট শাহাজাদী নাহিনা (শান্তা), মোছা. রিতু নূর, হাজী আব্দুর রহমান। (অসমাপ্ত)

পর্যায়ক্রমে আরো নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছে জাতীয় পার্টির একটি সূত্র।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: