সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা অনুষ্ঠিত

01. daily sylhet Sunamganj newsসুনামগঞ্জ সংবাদদাতা: সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক সুনামগঞ্জে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় ইসলামিক ফাউন্ডেশন ও শিশু ও গণশিক্ষা প্রকল্পের যৌথ উদ্যোগে শহরের শহীদ আবুল হোসেন মিলনাতনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এডভোকেট শামছুন্নাহার বেগম।সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন দেশে ইসলামের ভূল ব্যাখা দিয়ে তরুণ যুবকদের বিপদগামী করে জঙ্গী বানিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে যেভাবে নিরীহ মানুষদের হত্যা করা হচ্ছে এ থেকে উত্তরণের জন্য, বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের সময় ইমাম এবং খতিবগন খুতবায় ইসলামের সঠিক ব্যাখা প্রদানের আহবান জানান।

পাশাপাশি সমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা,আইন শৃংখলা বাহিনীর সদস্য, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন ধমীয় প্রতিষ্ঠানের পুরোহিত, মসজিদের ইমাম মাওলানাগনকে আরো বেশী করে সন্ত্রাস ও জঙ্গী নির্মূলে এগিয়ে আসার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: