সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেশায় দিওয়ানা হয়ে রাস্তায় চিৎপটাং! (ভিডিও)

article-3687547-3637467D00000578-406_964x400-550x228নিউজ ডেস্ক : এ যেন হরর মুভির কোনো দৃশ্য। একের পর এক স্বাস্থ্যবান যুবক ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে রাস্তার এপাশে ওপাশে। রয়েছে যুবতীরা। কেউ গাড়ির ওপর হেলান দিয়ে পড়ে আছে। এভাবে অন্তত ৩৩জনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে নিউইয়র্ক পুলিশ। কারণ আর কিছুই নয় তারা সেবন করেছে সিনথেটিক মারিজুয়ানা কে’টু। এভাবে মাদকাসক্ত হয়ে পড়ে তারা কেউ বমি করতে থাকে, কেউ প্রস্রাব করে, কেউ ঢলে পড়ে যায় রাস্তার ওপর। ব্রুকলিনের একটি দোকান থেকে তারা ওই সিনথেটিক মারিজুয়ানা কিনে সেবন করে। মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে নয়টায় এ দৃশ্য দেখে উদ্ধার অভিযানে পুলিশ।
কড়া নেশা সিনথেটিক মারিজুয়ানার যে তারা কেউ দাঁড়িয়ে থাকতে পারছিলেন না। যে যেখানে ছিলেন সেখানেই ঢলে পড়েন। যে হাঁটতে হাঁটতে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন তারা। কেউ বা তীব্র ঝাঁকুনির কবলে পড়ে স্থির হয়ে পড়েন রাস্তায়। নিউইয়র্কের ওই এলাকায় ‘গ্রাউন্ড জিরো’ হিসেবে পরিচিত। নেশাখোরদের স্বর্গরাজ্য হিসেবে কুখ্যাতি আছে এলাকাটির।
ওই এলাকার বাসিন্দা ১১ বছরের এক কিশোরী লিন্ডসে ফোরেনব্যাচ জানান, মনে হচ্ছিল ওরা সবাই কুকড়ে একের পর এক পড়ে যাচ্ছিল। তারা আসলে তাদের পায়ের ওপর ভর দিয়ে আর দাঁড়িয়ে থাকতে পারছিল না। আমি চারটি এ্যাম্বুলেন্স দেখি তাদের সংগ্রহ করে নিয়ে যেতে। আরেক বাসিন্দা ব্রায়ান আর্থার একই ধরণের বর্ণনা দিয়ে বলেন, এটা এক ভৌতিক দৃশ্য। আপনি কখনই চাইবেন না আপনার শিশুটি এধরনের দৃশ্য দেখুক। ওরা এমনভাবে নেশা করেছিল যে উঠে দাঁড়িয়ে চলা তো দূরের কথা একেবারেই নিশ্চল হয়ে পড়েছিল। বেশ কয়েকটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার কথাও জানান তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: