সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দু:সংবাদই পেলেন মোস্তাফিজ

full_209829641_1468417143খেলাধুলা ডেস্ক: ১৩ জুলাই তার আর ইংল্যান্ড যাওয়া হচ্ছে না তা জানা হয়ে গিয়েছিল আগের দিন মঙ্গলবারই। শেষ খবর হলো বৃহস্পতিবারও লন্ডন যেতে পারছেন না মোস্তাফিজুর রহমান। কারণ বুধবারও ভিসা পাননি কাটার মাস্টার। ভিসা বিড়ম্বনায় পড়া এ বাঁ-হাতি পেসারকে অপেক্ষায় থাকতেই হচ্ছে।

বিসিবির লজিস্টিক কমিটির একটি সূত্র জানিয়েছে, বৃহস্পতিবারই ভিসা হতে পারে। তবে ভিসা হলেও তার পক্ষে বৃহস্পতিবার লন্ডন যাত্রা সম্ভব নয়। কারণ বাংলাদেশ বিমানের বৃহস্পতিবার ঢাকা-লন্ডন ফ্লাইট নেই।

সে ক্ষেত্রে বৃহস্পতিবার ভিসা হলেও শুক্রবারের আগে লন্ডন যাত্রার সম্ভাবনা নেই মোস্তাফিজের। বিসিবি লজিস্টিক ম্যানেজার সজীব জানিয়েছেন, যেহেতু সরাসরি ফ্লাইট, তাই মোস্তাফিজ বাংলাদেশ বিমানেই যাবেন।

আর ঢাকা-লন্ডন বিমানের ফ্লাইট সকালে। বাংলাদেশ সময় সকাল ১১টা নাগাদ সপ্তাহে চারদিন (বুধ, শুক্র, শনি ও রোববার) ওই ফ্লাইট, যা ব্রিটিশ সময় দুপুর ৩টা নাগাদ পৌঁছে। অর্থাৎ প্রায় ১১ ঘণ্টার ভ্রমণ।

এছাড়া অ্যামিরেটস দুবাই হয়ে, কাতার এয়ারওয়েজ দোহা হয়ে এবং জেট এয়ারওয়েজও দিল্লি হয়ে লন্ডন যায়। মোস্তাফিজ সরাসরি ফ্লাইটে যাবেন বলেই বৃহস্পতিবার ভিসা পেলেও তাকে শুক্রবার পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: