সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের বিরুদ্ধে আবারও মামলা

photo-1468405348বিনোদন ডেস্ক : মামলা নিয়ে সালমান খানের এখন আর তেমন কোনো চিন্তাভাবনা থাকার কথা নয়। কারণ জীবনে অনেক মামলা তাঁর বিরুদ্ধে করা হয়েছে এবং এর ফলে কম ভোগান্তি হয়নি সালমানের। এতদিনে এসব তাঁর গা সওয়া হয়ে যাওয়ারই কথা।

তারপরও নতুন মামলাটি নিয়ে কিছুটা বিব্রতকর অবস্থায় পড়বেন সালমান নিশ্চয়ই। সালমানের নতুন ছবি ‘সুলতান’ এখন রমরমা ব্যবসা করছে। এ নিয়ে দারুণ খুশি গোটা ছবির ইউনিট।

এমন খুশির মধ্যে বেরসিকের মতো একটি ঘটনা ঘটিয়েছেন একজন। অভিযোগ উঠেছে, যাঁর জীবনী অবলম্বনে ‘সুলতান’ ছবিটি তৈরি করা হয়েছে তাঁকে তাঁর প্রাপ্য ঠিকমতো বুঝিয়ে দেননি সালমান। আর এ কারণে ‘সুলতান’ ছবির পরিচালক আলী জাফর আব্বাস, সালমান খান ও আনুশকা শর্মার বিরুদ্ধে মামলা করেছেন মুজাফফরপুরের অধিবাসী সাবির আনসারি ওরফে সাবির বাবা। এ খবর জানিয়েছে ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া।

গত ৮ জুলাই মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে মামলাটি দায়ের করেন সাবির। তাঁর দাবি, তাঁর জীবনী অবলম্বনে ‘সুলতান’ ছবিটি নির্মাণ করা হয়েছে এবং এ জন্য রয়্যালটি হিসেবে তাঁকে ২০ কোটি রুপি দেওয়ার কথা বলেছিলেন সালমান, যা তিনি দেননি।

সাবিরের আইনজীবী সুধীর কুমার ওঝা বলেন, ‘২০১০ সালে মুম্বাইতে নিজের কাহিনী সালমানকে শুনিয়েছিলেন বলে দাবি করেছেন সাবির। এবং সে সময় সালমান কথা দিয়েছিলেন এই গল্প নিয়ে ছবি নির্মিত হলে তিনি সাবিরকে রয়্যালটি বাবদ ২০ কোটি রুপি দেবেন।’

মামলার প্রথম শুনানি গতকাল মুজাফফরপুরের আদালতে অনুষ্ঠিত হয়েছে। মামলাটির পরবর্তী শুনানি হবে আগামী ২৬ জুলাই। তবে এই মামলার ব্যাপারে সালমান খান বা ‘সুলতান’ ছবির কারো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: