সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতকে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত ৩

ছাতক সংবাদদাতা ::

সুনামগঞ্জের ছাতকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ একই পরিবারের ৩ সদস্য আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বিনন্দপুর গ্রামের আব্দুল সালামের বাড়িতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রামের মোহাম্মদ আলীসহ ৯ জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জানা গেছে, গ্রামের আলী হোসেন ও আব্দুল সালামের পরিবারের কোর্টে একাধিক মামলা চলমান রয়েছে। বুধবার সকাল ১১টার দিকে গ্রামের মানিক মিয়ার নেতৃত্বে আব্দুল সালামের বসতঘরে হামলা চালিয়ে বসতঘরসহ আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করা হয়। এ সময় বাঁধা দিলে খাদিজা বেগম, রিপা বেগম ও শিশু নাজিম উদ্দিনকে মারপিঠে আহত করে। বসতঘর ভাঙচুর ছাড়া তারা প্রায় লাখ টাকার মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করেছেন খাদিজা বেগম।

অভিযোগ দায়েরের পরিপ্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় ছাতক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছাতক থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির অভিযোগ পাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

জানতে চাইলে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, বিষয়টি আমি খোঁজ খবর নিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: