সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবারও বিপিএল থেকে বঞ্চিত সিলেটবাসী

Bangladesh_Premier_League copyস্পোর্টস ডেস্ক ::
আবারো স্বপ্ন ভাঙছে সিলেটবাসীর। ঘোষণা দিয়েও এবার সিলেটে মাঠে গড়াচ্ছে না ঘরোয়া ক্রিকেটের আসর বিপিএল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পূর্ব ঘোষণা অনুযায়ী ২০১৬ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কিছু ম্যাচ সিলেট ক্রিকেট স্টেডিয়ামে হওয়ার কথা কথা থাকলেও সিলেট মাঠে গড়াচ্ছে না বিপিএল। আর কারণ হিসেবে স্টেডিয়াম প্রস্তুত করা সম্ভব নয় এমনটাই জানানো হয়েছে বিসিবির পক্ষ থেকে।

একটি বেসরকারী টেলিভিশনের প্রতিবেদনে বলা হয়েছে, স্টেডিয়ামে চলছে নির্মাণ কাজ। উইকেট এবং পানি নিষ্কাশন ব্যবস্থার দিক দিয়ে মাঠ খেলার উপযোগী হলেও নতুন করে গ্যালারি সম্প্রসারণের কাজ শুরু হওয়ায় জানুয়ারির আগে এখানে কোন খেলা আয়োজন সম্ভব হচ্ছে না। তাই এবারো মাঠে গিয়ে বিপিএল দেখা থেকে বঞ্চিত থাকতে হচ্ছে সিলেটবাসীকে।

সিলেট ক্রিকেট স্টেডিয়ামে যুব বিশ্বকাপের আগেই ড্রেনেজ ব্যবস্থা ও ৭টি উইকেট নির্মিত হওয়ায় এবার এখানে বিপিএলের ম্যাচ হবে এমন আশায় বুক বেঁধেছিল পুরো সিলেটবাসী। শুরুতে বিসিবির পক্ষ থেকেও ঘোষণা করা হয় অন্যান্য স্টেডিয়ামের পাশাপাশি এবার সিলেটও বিপিএল আয়োজন করা হবে। তবে মাত্র কয়েক দিন আগে গ্যালারী সম্প্রসারণের কাজ শুরু হওয়ায় নির্মাণ শেষ না হওয়া পর্যন্ত মাঠে বড় ধরণের কোন খেলা আয়োজন করা সম্ভব নয় বলে জানায় বিসিবি।

এ বিষয়ে বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, দায়িত্বপ্রাপ্ত ঠিকাদাররা কাজ শুরু করতে কিছুটা বিলম্ব করে। এতে করে গ্যালারি সম্প্রসারণের কাজ সময়মতো শেষ হবে না। সে কারণেই সিলেটবাসী এবারও বিপিএল থেকে বঞ্চিত হবে।

উন্নয়ন কাজের জন্য খেলা বন্ধের বিষয়টি মানতে পারছেন না সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। তবে, আগামী বছর থেকে সব ধরণের খেলা এই মাঠে চলবে বলে আশ্বস্ত করলেন বিসিবি পরিচালক নাদেল।

অবকাঠামো সুযোগ সুবিধা ছাড়াও চা-বাগান বেষ্টিত এই স্টেডিয়ামটি ইতোমধ্যে নজর কেড়েছে ক্রিকেট বিশ্বের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: