সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুর সীমান্তে সন্ত্রাসী হামলায় মহিলাসহ আহত ১৫ : দোকানপাট ও বাড়িঘর ভাংচুর

daily-sylhet-hamlaতাহিরপুর প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে সন্ত্রাসী হামলায় এক মহিলাসহ ১৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ফিরোজা খাতুন(৩৫),জামাল মিয়া(২৫),বাবুল মিয়া(৩৫),ফিরোজ মিয়া(৩০),সবুজ মিয়া(৩২),কাঞ্চন মিয়া(৬০),ডাঃ জাকির হোসেন(৩৩) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর মতি মিয়া(৩৮)কে সুনামগঞ্জ পাঠানো হয়েঠে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর ২টায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন গ্রামে। সন্ত্রাসী হামলার ঘটনার প্রেক্ষিতে ডাঃ জাকির হোসেন বাদী হয়ে সীমান্ত সন্ত্রাসী মতি মিয়াসহ তার বাহিনীর ১২জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার টেকেরঘাট বিজিবি ক্যাম্পের রজনী লাইন গ্রামের সীমান্ত সন্ত্রাসী ও চোরাচালান মামলার জেলখাটা আসামী মতি মিয়া পূর্ব বিরোধের জের ধরে অস্ত্র-সস্ত্র নিয়ে প্রথমে ডাঃ জাকির হোসেনের ফার্মেসীতে হামলা চালিয়ে ভাংচুর করে ঔষধ লুটপাট করে। এসময় এলাকার লোকজন এসে বাঁধা দিলে তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে এবং আরো ২টি বসতবাড়ি ঘর ভাংচুর করে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে ১টি ঔষধের দোকান,২টি বাড়িঘর ও এক মহিলাসহ উভয়পক্ষের ১৫জন আহত হয়।
এব্যাপারে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এব্যাপারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: