সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মুহিবুর রহমান ফাউন্ডেশনের একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন

5c822ac5-9303-4011-b41a-7649a3a984cdসিলেটে মুহিবুর রহমান ফাউন্ডেশন পরিচালিত সিলেট কমার্স কলেজ এবং সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে পৃথক পৃথকভাবে এই ওরিয়েন্টেশন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষার্থীদের নৈতিক ও মানবিক শিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ মানুষ হয়ে গড়ে উঠার আহ্বান জানান। বক্তারা শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তিকে দেশ ও দশের কল্যাণে উৎসর্গ করার শিক্ষা গ্রহণ করতে বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মুহিবুর রহমান। অতিথি ছিলেন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব। সিলেট কমার্স কলেজের ওরিয়েন্টেশনে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ড. মোস্তাক আহমাদ দীন। প্রভাষক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজের রেক্টর মো. সামসুর রহমান, শিক্ষক মো. হারুন মিয়া, জলি বেগম, শাহিমা খানম হ্যাপি, প্রসেন রায় আলমগীর হুসেন সজীব দও ।

সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের ওরিয়েন্টেশনে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ পুর্ণেন্দু কুমার রায়। প্রভাষক আফজাল হোসেন ও পাপিয়া দাসের যৌথ পরিচালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রভাষক খন্দকার মেহেদী হাসান, অমল কুমার বর্মণ, সোয়েব আহমদ চৌধুরী, আব্দুস সাত্তার, চৌধুরী ফাহিম দাউদ কোরেশী ও নজরুল ইসলাম মবরুর আহমদ সাজু। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের কলেজের নীতিমালা, শিক্ষা কার্যক্রমের পরিচিতি তুলে ধরাসহ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উভয় অনুষ্ঠান শুরু হয় মহান জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: