সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এখনো বিশ্বাস করতে পারছি না আমার বিয়ে হয়েছে’

42বিনোদন ডেস্ক :: টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি গত ১০ জুলাই প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। তবে শোনা যাচ্ছে, শুধু বাগদান নয় সেদিন বিয়ে করেছেন শ্রাবন্তীর বিয়ে ।

বিয়ের পর ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তার বর্তমান সময় সম্পর্কে বর্ণনা দিয়েছেন শ্রাবন্তী। তার বিয়ে হয়েছে বিষয়টি তিনি বিশ্বাস করতে পারছেন না বলে সাক্ষাৎকারে জানিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘আমি এখনো বিশ্বাস করতে পারছি না আমার বিয়ে হয়েছে। আমার কাছে পুরো বিষয়টি রূপকথার মতো মনে হচ্ছে। আমি বলতে গেলে ঘোরের মধ্যে আছি।’

তিনি আরো বলেন, ‘আমি সবচেয়ে অবাক হয়েছি যখন কৃষাণ আমার বাবা-মাকে ‘মা-বাবা’ বলে সম্বোধন করেছে। এতদিন সে তাদের আংকেল-আন্টি বলেই ডাকত। এবং আমার ছেলে ঝিনুক (অভিমন্যু) তার সবচেয়ে ভালো বন্ধু। আমার পরিবারের প্রতি কৃষাণের ভালোবাসার এই বিষয়গুলো আমি খুব পছন্দ করি। আর এটিই তার প্রতি আমার আকর্ষণ আরো বাড়িয়ে দেয়।’

বিয়ের পর বিশেষ দেখাশোনা সম্পর্কে এ অভিনেত্রী হাসতে হাসতে বলেন, ‘কৃষাণ আমার দেখাশোনা এবং যত্ন করছে। আমি এত মিষ্টি একটি মেয়ে যে, সে শুধু আমাকেই ভলোবাসতে চায়। বিয়ের পর থেকে সে আমাকে চা বানিয়ে খাওয়ায়। আগামী ২০ জুলাই হানিমুনে মুম্বাই উড়ে যাবেন এ জুটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: