সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডনের রাস্তায় ঘুরে যৌনাঙ্গ স্পর্শের সুযোগ, আটক অভিনেত্রী

40আন্তর্জাতিক ডেস্ক : আয়নার মতো দুটি বাক্সে (মিরর বক্স) নিজের বুকের অংশ এবং কোমর থেকে হাঁটু পর্যন্ত অংশ ঢেকে রেখে লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন সুইজারল্যান্ডের অভিনেত্রী মিলো মইর। হাতে একটি হ্যান্ডমাইক নিয়ে ওই মিরর বক্সের মধ্যে হাত দিতে লোকজনকে আকৃষ্ট করছিলেন তিনি।

পথচারিরা চাইলেই ওই বাক্সে হাত দিয়ে মিলোর স্তন কিংবা যৌনাঙ্গ ৩০ সেকেন্ডের জন্য ধরে দেখতে পারে। চলতি বছর নববর্ষের অনুষ্ঠানে জার্মানির কোলনেতে নারীদের যৌন নিপীড়নের ঘটনার প্রতিবাদে এমনটি করছেন বলে জানান তিনি। কোলনের ওই ঘটনায় প্রায় ১ হাজার নারী যৌন নিপীড়নের শিকার হয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

মিলো বলেন, ‘আমি এখানে আজ দাঁড়িয়েছি নারীদের অধিকারের জন্য এবং যৌনতার ব্যাপারে আত্মনিয়ন্ত্রণের জন্য। পুরুষের মতো নারীদেরও যৌনতা আছে। তবে নারীরা কখন এবং কিভাবে কারো সংস্পর্শে আসতে চায় এবং কখন আসতে চায় না- এটা তাদের সিদ্ধান্তের বিষয়।’

নিজেকে একজন মনস্তত্ববিদ হিসেবেও মনে করেন মিলো। ইতিমধ্যে ইউরোপের বিভিন্ন শহরে তিনি তার ম্যাজিক বক্স কার্যক্রম দেখিয়েছেন। তবে লন্ডনের ট্রাফালগার স্কয়ারে পৌঁছানোর পরই এ কাজের জন্য তাকে আটক করে পুলিশ। ২৪ ঘণ্টা কারাদণ্ড দেয়া হয় তাকে। জরিমানাও করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: