সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে কবর জিয়ারত করতে গিয়ে দূর্লবজান বিবি’র ঠাঁই হলো কবরে

d31d2be8-5d09-4cf4-962f-cd9303e6dbf4 copyমতিউর রহমান মুন্না, নবীগঞ্জ::
ঢাকা সিলেট মহাসড়ক নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব ফিলিং ষ্টেশন এর নিকটে ঔষধ কোম্পানির গাড়ির চাপায় দূর্লবজান বিবি (৬০) নামের এক মহিলা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে। নিহত দূর্লবজান বিবি ওই ইউনিয়নের রামলোহ গ্রামের সমশের উদ্দিনের স্ত্রী। এসময় প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ রাখে স্থানীয় বিক্ষোব্ধ জনতা।

স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহা সড়কের ফুলতলী বাজারের নিকটে অবস্থিত মুশকিল আহসান এর মাজার জিয়ারত করতে দূর্লবজান বিবি বাড়ী থেকে রওয়ানা হন। তবে মাজার জিয়ারত করা হয়নি তার।

গালিব ফিলিং ষ্টেশনের নিকটে রাস্তা পাড়াপারের সময় স্কয়ার ঔষধ কোম্পানির গাড়ি (ঢাকা মেট্রো-ম ০৩৭৫) দূর্লবজান বিবি কে চাপা দেয়। এতেই তিনি ঘটনাস্থলের নিহত হন। এসময় ঘটনাস্থল থেকে গাড়ীটি দ্রুত পালিতে যায়। ঘটনাটি জানাজানি হলে দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল গ্রামের লোকজন গাড়ীটি আটক করে।

এ ঘটনার খবর পেয়ে গোপলার বাজার ফাঁড়ি পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। গোপলার বাজার পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস.আই আঃ রহমান জানান ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং স্থানীয় বিক্ষোব্ধ জনতার সাথে আলাপ করে পরিস্থিতি স্বাভাবিক করি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: