সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভুয়া ফেসবুক আইডির বিরুদ্ধে জিডি করবেন রোজিনা

full_1738873093_1468406910 (1)বিনোদন ডেস্ক: এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। গত মাসের ৯ তারিখে দেশে ফিরেছেন। এরপর পরিবার-আত্মীয়, সহকর্মীদের নিয়েই ব্যস্ত আছেন। এখানেই কাটিয়েছেন রোজার ঈদ।

সম্প্রতি রোজিনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন। তার নামে সার্চ করলে অসংখ্য ফেক আইডি খুঁজে পাওয়া যায়। কিন্তু রোজিনা জানালেন, সবগুলো আইডি ফেক। এগুলোর সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই।

তিনি বলেন, আমার নিজস্ব একটি ফেসবুক আইডি আছে তবে সেটি রোজিনা নামে নয়। আমার নিজস্ব আইডিতে আমার পরিচিত মানুষ এবং কয়েকজন সাংবাদিক আছে। তাও আবার সীমিত। কিন্তু আমি খেয়াল করলাম আমার নামে অনেক ভুয়া আইডির ছড়াছড়ি। সেসব আইডি থেকে বিভিন্ন ছবি এবং স্ট্যাটাস পোস্ট করা হয়। অধিকাংশ পোস্ট বিভ্রান্তিকর, আবার কোনোটা উস্কানিমূলক। যেটা দেখে আমি খুব মর্মাহত হয়েছি।

ভুয়া আইডিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রসঙ্গে রোজিনা বলেন, আগামী সপ্তাহে আমি একটি জিডি করে রাখবো। যেন ভবিষ্যতে এসব আইডি থেকে কোনো বাজে পোস্ট আসলে তার দায় আমার ওপর না বর্তায়। তাছাড়া আমি অনুরোধ করবো যারা আমার নামে এইসব ফেক আইডি ব্যবহার করে তারা যেন আইডিগুলো রিমুভ করে নেন। কারণ কারো অনুমতি ছাড়া অন্যের নামে ফেসবুক ইউজ করা একেবারেই অন্যায়।

দীর্ঘদিন পর দেশে ফিরে এবারের ঈদে রোজিনা বেশ কিছু টেলিভিশনের ঈদের অনুষ্ঠানে হাজির হয়েছেন। দেশে স্থায়ীভাবে বসবাস না করলেও তিনি জানান, লন্ডন থেকে মাঝেমাঝে দেশে আসবেন। তিনি লন্ডন ফিরবেন আগামী কোরবানির ঈদের পর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: