সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধ হয়ে যাবে ১০টি ভারতীয় বাংলা সিরিয়াল!

full_428544184_1468393925বিনোদন ডেস্ক : কলকাতার মুখ্যমন্ত্রীর নিষেধাজ্ঞাতে কাজ হলনা। গতকাল মঙ্গলাবার কয়েকটি ভারতীয় বাংলা সিরিয়ালের শ্যুটিং বন্ধ হয়ে যায়।

মুখ্যমন্ত্রী অনেকবার বলেছেন, টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রির ভাবমূর্তি রক্ষা করতে কখনওই শ্যুটিং বন্ধ করা যাবে না। কলাকুশলী-প্রযোজকদের মধ্যে যাই সংঘাত হোক, শ্যুটিং চালু রেখেই সমস্যা মেটাতে হবে বলে মনে করেন মমতা।

কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় এর উল্টো ঘটনা ঘটলো। শাসক দলের ঘনিষ্ঠ প্রযোজকদের একাংশ এবং কোনও কোনও নেতার অনুগত কলাকুশলীদের সংঘাতে বেশ কয়েকটি সিরিয়ালের শ্যুটিং বন্ধ হয়ে গেল। সমস্যা মেটাতে বুধবার সকালে বৈঠকে বসছে প্রযোজক ও কলাকুশলীদের সংগঠন।

গতকাল সংঘাত বেধেছে কলকাতার মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপের অধীনে থাকা ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কাস-এর সঙ্গে টিভি সিরিয়াল প্রযোজকদের একাংশের। শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ায় টিভি সিরিয়াল নির্মাতাদের সংগঠনের পক্ষ থেকে ফেডারেশনের কাছে একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

প্রোডাকশন ম্যানেজার গিল্ডের সভাপতি শৈলেশ্বর চট্টোপাধ্যায়ের দাবি, ‘‘প্রযোজকদের সংগঠনের সঙ্গে দু’বছর আগে আমাদের চুক্তি অনুযায়ী ১০ ঘণ্টা কাজের পর সব কলাকুশলীকে ওভারটাইম দিতে হয়। কিন্তু প্রোডাকশন ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজাররা এই সুবিধা পাচ্ছেন না।’’

ইন্ডাস্ট্রি সূত্রের খবর, গতকাল কলকাতার জি বাংলা ও স্টার জলসার গোয়েন্দা গিন্নি, পটলকুমার গানওলা, কিরণমালা, ভুতু, বেদেনি মলুয়ার মতো বহু সিরিয়ালের শ্যুটিং বন্ধ হয়ে যায়। সন্ধে ৭টার পরে আর একটি শটও নেওয়া যায়নি।-বিডি লাইভ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: