সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে হারিয়ে যাওয়া ছেলেকে ৭ বছর পর ফিরে পেলেন মা

13664309_1028240360586775_2074564720_n-300x298ডেইলি সিলেট ডেস্ক::
৭ বছর আগে হারিয়ে যাওয়া সপ্তম শ্রেণীতে পড়ুয়া কিশোরকে ফিরে পেয়েছেন তাদের পরিবার। উদ্ধারকৃত যুবক রুহুল আমিন (১৯) বিয়ানীবাজার উপজেলার বাইরগ্রামের সফির উদ্দিনের কনিষ্ট পুত্র। ৭ বোন ও দুই ভাইয়ের মধ্যে সে ৮ নম্বর।

পারিবারিক সুত্রে জানা যায়, গত সোমবার বিকালে উপজেলার মুড়িয়া ইউনিয়নের টেকইকোনা গ্রামে অপ্রাকৃতিগ্রস্থ একঅটি ছেলে ঘুরতে দেখে এলাকাবাসী তাকে উদ্ধার করে। পরে সেখান থেকে তার এক আত্নীয় তাকে প্রাথমিকভাবে শনাক্ত করে বাড়িতে খবর পাঠান। বাড়ির লোকজন গিয়ে তাকে বাড়িতে ফিরিয়ে আনেন। সে অনেকটাই অপ্রকৃতিগ্রস্থ অবস্থায় রয়েছে, কোন কিছুই চিনতে পারতেছে না, কথা ও বলতে পারতেছে না।

পারিবার সূত্রে জানা যায়, ২০০৯ সালের ১১ নভেম্বর সকালের দিকে সে বারইগ্রাম বাজারে যায় তারপর অার বাড়ি ফিরে অাসেনি। পরদিন এ ব্যাপারে থানায় জিডি করা হয়। অনেক খুঁজাখুজির পরও তার সন্ধান না পেয়ে পরিবার তার আশা ছেড়ে দেয়।

সন্তানকে পেয়ে তার বৃদ্ধ মা ও পরিবারে অন্যান্য সদস্যরা আনন্দে আত্নহারা। তাকে এক নজর দেখতে বাড়িতে অসংখ্য আত্নীয় ও এলাকাবাসীর ভিড় লেগেই আছে। এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবের আহমদ বলেন, এ যুবকের মানসিক সমস্যা রয়েছে। তার কথাবার্তা অসংলগ্ন। তিনি বলেন, তার সাথে কথা বলে জঙ্গী সংশ্লিষ্টতার কোন আলামত পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: