সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানি, প্রতিমন্ত্রীর ভাইয়ের বিরুদ্ধে মামলা

147167_1নিউজ ডেস্ক:: ছাত্রলীগ নেত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে জাতীয় পার্টি (জাপা) নেতা ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার ছোট ভাইয়ের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা হয়েছে।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সুমনা আক্তার লিলি মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে রংপুর কোতোয়ালি থানায় এ মামলা করেন।
এতে মহিউল আহমেদ মহির বিরুদ্ধে তিনি তাকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ করেছেন।

লিলি রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালি এলাকার আইয়ুব আলীর মেয়ে। মামলায় তিনি উল্লেখ করেন, স্থানীয় যুবলীগের কয়েকজনকে নিয়ে গাড়িতে করে তিনি রংপুরের টার্মিনাল এলাকায় আম কিনতে যান।

‘এ সময় পিছন থেকে মোটরসাইকেলে করে আসা স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাঙ্গার ভাই মহি সাইড দেওয়ার জন্য পিছন থেকে হর্ন দেন। কিন্তু গাড়ির চালক তা শুনতে পাননি।’

‘এদিকে গাড়ি থেকে নামার পরপরই তারাগঞ্জের যুবলীগ নেতা শহীদকে মারধর শুরু করেন মহি। লিলি নিজের পরিচয় দিয়ে এগিয়ে এলে তাকেও চুল ধরে মারধর ও জামা ছিড়ে ফেলে শ্লীলতাহানির চেষ্টা চালান। লোকজনের সহায়তায় তিনি রক্ষা পান।’

লিলি অভিযোগ করেন, মহি এ সময় আওয়ামী লীগ ও ছাত্রলীগকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগাল করেন।

এ ঘটনা জানাজানি হলে রংপুরের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা সেখানে যাওয়ার আগেই মহি পালিয়ে যান। পরে মহির গ্রেপ্তার দাবিতে রংপুর কোতয়ালি থানায় গিয়ে অবস্থান নেন নেতাকর্মীরা।

এ বিষয়ে মহি বলেন, ‘বিষয়টি তেমন কিছু না। সামান্য কথাকাটাকাটি হয়েছে। উক্ত মহিলা আমাকে গালাগালি করে উল্টো আমার বিরুদ্ধে মামলা দিয়েছে যা অত্যন্ত দু:খজনক।’

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানির অভিযোগে মামলা হয়েছে। আসামী মহিউল আহমেদ মহিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: