সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল-এর শুভেচ্ছাদূত মমতাজ

MOMOTAJ-GAN-home-show-788x525বিনোদন ডেস্ক ::

২৪ জুলাই শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ। এই আয়োজনের শুভেচ্ছাদূত নির্বাচন করা হয়েছে গায়িকা মমতাজকে। এরই অংশ হিসেবে বিপিএল নিয়ে নির্মিত একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘ফুটবল ফুটবল, আওয়াজ উঠেছে চল। জমবে লড়াই, হবে কোলাহল। বল বল বল, গলা ছেড়ে বল, লেটস শাউট ফর ফুটবল’। এমন কথার গানটির ভিডিওচিত্রের শুটিং সম্প্রতি বঙ্গবন্ধু স্টেডিয়ামে ধারণ করা হয়।

এই প্রসঙ্গে মমতাজ বলেন, ফুটবলের হারানো জোয়ার ফিরিয়ে আনতে এমন উদ্যোগের সঙ্গী হতে পেরে তিনি ভীষণ উচ্ছ্বসিত। বললেন, ‘ফুটবল এমনিতেই জনপ্রিয়। যখন গ্রামে যাই, তখন দেখি ফুটবলের ছোট মাঠের পাশে তিল ধারণের জায়গা নেই। গাছের ওপর, বাড়ির চালে বসেও মানুষ ফুটবল খেলা দেখছে। এই জনপ্রিয় খেলাটা আরও বেশি জনপ্রিয় হবে যদি আমরা সবাই একত্রে কাজ করতে পারি।’

ফুটবলের পাঁড় ভক্ত মমতাজ। রাত জেগে নাকি নিয়মিত ইউরোর খেলাগুলো দেখেছেন তিনি। সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা টুর্নামেন্টে ছিলেন আর্জেন্টিনার সমর্থক। ইউরোতে তিনি ছিলেন জার্মানির সমর্থক। তাঁর প্রিয় ফুটবলার জার্মানির মেসুত ওজিল আর আর্জেন্টিনার লিওনেল মেসি। কোপার ফাইনালে হারের পর মেসির অবসরের ঘোষণায় হতাশ হয়েছেন তিনি। এমন ফুটবলপাগল শিল্পী মমতাজকে ফুটবলের ‘শুভেচ্ছাদূত’ বানিয়ে মোটেও ভুল করেননি আয়োজকেরা। ঢাকার বাইরের প্রতিটি ভেন্যুতে ম্যাচ শুরুর আগের দিন মমতাজ যাবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: