সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের এজিএম এবং ঈদ পূনমিলনী অনুষ্ঠিত

32প্রবাস ডেস্ক :: গত ১০ জুলাই রবিবার দুপুর ২ ঘটিকার সময় পূর্ব লন্ডনের ব্রিকলেইনের ক্যাফেগ্রীল রেস্টুরেন্টে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের এজিএম ও ঈদ পূনমিলনী অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি নাসিম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ এর পরিচালনায় সভার শুরুতে কোরআন পাক তেলাওয়াত করেন ধর্ম ও শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ।
সভার শুরুতে সংগঠনের সভাপতি নাছিম আহমেদ উপস্থিত সদস্যবৃন্দকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে এলাকার উন্নয়নে কাজ করার অনুরোধ জানান। সাধারন সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ সংগঠনকে চ্যারিটিবল রেজিষ্টার্ড করার পরিকল্পনা ও বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন। মো. সেলিম আহমেদ কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন।
সভায় সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমর উদ্দিন, তছউর আলী, এমরান আহমদ চৌধুরী, নুর উদ্দিন শাহনুর মিয়া, আতাউর রহমান আঙুর মিয়া, কামাল উদ্দিন খোকন, শামীম আহমদ, মো আব্দুল মুহিত, মামুনুর রশীদ খান এবং কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রুহুল আমিন সেলিম, সহ-সভাপতি জুবায়ের আহমেদ খান মিলন, সহ-সভাপতি দেওয়ান নজরুল ইসলাম ও সহ-সভাপতি মাসুদ আহমদ জুয়েল, সহ-সাধারণ সম্পাদক শামীম আহমেদ ও এতওয়ার হোসেইন মুজিব, সহ-কোষাধ্যক্ষ মুকিতুর রহমান মুকিত, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ জগলু, সদস্য বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন, ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাকিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, নির্বাহী সদস্য মো: তাজুল ইসলাম, শাহরিয়ার আহমদ সুমন, আশরাফ হোসেন শফি, কামাল উদ্দিন, রায়হান উদ্দিন, জুবায়ের সিদ্দিকী, সাদেক আহমদ, নুরুল ইসলাম ও রোসুম জসিম উদ্দীন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো আলাউদ্দিন, খালেদ আজিন উদ্দিন জামাল, দেলোয়ার হোসেন লেবু, মো আব্দুল লতিফ নিজাম, আব্দুল কাদির, এমাদ খান, অলিউর রহমান খান, সুহেল আহমদ, দেলোয়ার আহমদ শাহান, আব্দুল বাছির, মারুফ আহমদ, জামাল উদ্দিন, আব্দুল হান্নান, মো জিয়া উদ্দিন, বোরহান উদ্দিন, ফেরদৌস আলম, আব্দুল হালিম মাহমুদ নাহিন, তমিজুর রহমান রনজু, মৌলানা আশরাফ হোসেন, মাইজ উদ্দিন, বেলাল হোসেন, সাহজান চৌধুরী, আব্দুল হান্নান, আব্দুল মতিন, মৌলানা ফারুক আহমদ জাহেদ আহমদ, জাবের খান, আতিকুর রহমান, সুবহান উদ্দিন, মোহাম্মদ ময়নুল ইসলাম, রেদওয়ান হোসেন প্রমুখ ।
বাষির্ক সাধারণ সভায় শোক প্রস্তাব উত্থাপন, কোষাধ্যক্ষের আর্থিক প্রতিবেদন ও সাধারণ সম্পাদকের রিপোর্টের উপর ব্যাপক আলাপ আলোচনার পর অনুমোদন করা হয়। এছাড়া সংগঠনের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থাকে যুক্তরাজ্যে চ্যারিটিবল রেজিষ্টার্ড করার ব্যাপারে ব্যাপক আলোচনার পর সকলের সম্মতিক্রমে অনুমোদন করা হয়। এ সময় আলোচনা অংশ গ্রহন করেন তছউর আলী, নাছিম আহমেদ, রুহুল কুদ্দুস জুনেদ, দেওয়ান নজরুল ইসলাম, মো তাজুল ইসলাম, এতওয়ার হোসেন মুজিব, মো নিজাম উদ্দিন, মো সেলিম আহমদ, দেলোয়ার আহমদ শাহান, আনোয়ার শাহজাহান, শাহরিয়ার আহমদ সুমন, মো আব্দুল বাছির, মৌলানা আশরাফ আহমদ, মো মাইজ উদ্দিন আহমদ প্রমুখ।
সভায় উপস্থিত সদস্যবৃন্দ সংগঠনের বিগত বছরের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং আগামীতে সংগঠনেকে আরো গতিশীল করতে সকলের অংশগ্রহণের আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: