সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ছাত্র মজলিসের ঈদ পুনর্মিলনী

28শ্রীমঙ্গল সংবাদদাতা :: সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের করালগ্রাস থেকে দেশ-জাতীকে রায় সবাইকে এগিয়ে আসতে হবে -মৌলভীবাজার জেলা সভাপতি
ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী ছাত্র মজলিসের মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক বলেছেন-জঙ্গীবাদ প্রতিরোধে শুক্রবারে মসজিদে জুমার খুৎবায় নজরদারি করে খতিবদের কণ্ঠরোধের অপচেষ্টা কোন সুফল বয়ে আনবে না। অবিলম্বে এই সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। পাশাপাশি সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের করালগ্রাস থেকে দেশ ও জাতীকে রায় দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।
ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে আজ (১২জুলাই) বিকাল ৪টায়, সংগঠনের শ্রীমঙ্গল উপজেলা কার্যালয়ে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক।
ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক আরও বলেন-দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদুল ফিতর মুসলমানদের জন্য পুরস্কার এবং শিার বার্তা নিয়ে আসে। ঈদ আমাদের সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিা দেয়। এই শিাকে নিজেদের ব্যক্তিগত এবং সামাজিক জীবনে কাজে লাগাতে হবে। জুলুম এবং শোষনের অবসান ঘটিয়ে সমাজে সাম্য, ভ্রাতৃত্ব এবং শান্তি প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে।
ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সেক্রেটারি আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য সাবেক শ্রীমঙ্গল উপজেলা সভাপতি হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা তত্ত্বাবধায়ক খালিদ সাইফুল্লাহ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: