সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ২ স্কুল ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ

18তারেক হাসান ::
মৌলভীবাজারের কুলাউড়ায় পরীক্ষা দিতে এসে গত ১১জুলাই সোমবার রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে দুই স্কুল ছাত্রী। কুলাউড়া পৌর এলাকার রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। পপি রানী চন্দ (১১) ও রিয়া বেগম (১২) উভয়ের বাড়ি শহর সংলগ্ন কুলাউড়া গ্রামের শিবির রোডে।

তাদের পারিবারিক সূত্রে জানা যায় ঐ দিন দুপুর ১টায় পরীা দেওয়ার জন্য বাড়ি হতে বের হয়ে যায় তারা বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত তাদের পরীক্ষার সময় সীমা ছিল। সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় উদ্বিগ্ন অভিভাবকরা বিভন্ন স্থানে খোঁজাখোঁজি শুরু করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, পপি এবং রিয়া পরীক্ষা হলে যায়নি।

এ ব্যাপারে ঐ দিন রাত্রে কুলাউড়া থানায় দু’টি পৃথক জিডি করা হয়েছে (জিডি নং ৪৩০ ও ৪২৮ তারিখ ঃ ১১/০৭/২০১৬ইং)। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে একজন গৃহপরিচারিকা বিদ্যালয়ের সংলগ্ন উপজেলা কমপ্লেক্স হতে কুড়িয়ে পাওয়া পপির স্কুল ড্রেস বিদ্যালয়ে এনে জমা দেয়। জানা যায় পপির স্কুল ড্রেসটি ছেঁড়া ছিল।

এই রিপোট লেখা পর্যন্ত অভিভাবক ও পুলিশ তাদের কোন সন্ধান দিতে পারেনি। পুলিশ সংশ্লিষ্ট গৃহপরিচারিকাকে নিয়ে বিভিন্ন স্থানে অনুসন্ধান চালিয়েছে। তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এক সাথে দুটি পরীক্ষার্থী নিখোঁজ হওয়ায় শহরের শিক্ষার্থী ও অভিভাবক মহলে আতংক বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: