সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে আ.লীগ নেতার বিরুদ্ধে যুবলীগ নেতার চাঁদা দাবির অভিযোগ

16বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর নুর’র বিরুদ্ধে পুলিশকে টাকা দিয়ে মামলা থেকে নাম বাদ দেয়ার কথা বলে চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি আবদুন নুর ‘একটি মামলা থেকে নাম বাদ দেয়ার কথা বলে’ খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের মাতিন আহমদ’র কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ রয়েছে। তবে ইউপি আ.লীগের সভাপতি আবদুন নূর দাবি করেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের নেতৃত্বে তাকে অপরহরণ করার পর ৫০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে তিনি মুক্তি পান।

জানা গেছে, উপজেলার খাজাঞ্চী রেলওয়ে ষ্টেশন এলাকায় রোববার আবদুন নুর ও মাতিন আহমদ’র মধ্যে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এলাকায় ছড়িয়ে পড়ে আবদুন নুরকে অপহরণ করা হয়েছে। পরবর্তিতে খাজাঞ্চী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ছৈফুল্লাহ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা বিষয়টি আপোষ-মিমাংশায় শেষ করে দেন।

এব্যাপারে যুবলীগ নেতা মাতিন আহমদ বলেন, সম্প্রতি আবদুন নুর মোবাইলে বলেন আমার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আর সেই মামলা থেকে আমার নাম বাদ দিতে হলে থানার দারোগাকে (এসআই) ৫০ হাজার টাকা দিতে হবে। কিসের মামলা, কে করেছে, কেন করেছে তা আমাকে কিছুই জানাননি। আমার জানামতো আমি কোন অপরাধের সাথে সম্পৃক্তও নই। গতকাল রোববার রেলষ্টেশনে তিনি (নুর) আমাকে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন এবং টাকা না দিলে যেকোন সময় পুলিশ আমাকে ধরে নিয়ে যাবে বলে হুমকিও দেন। পরবর্তিতে এলাকার মুরব্বীদের হস্তক্ষেপে বিষয়টি মিমাংশা হয়। পৃথক ঘটনাকে আড়াল করে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন গণমাধ্যমে আবদুন নূর সংবাদ প্রকাশ করে।
আবদুন নুর বলেন, চাদা দাবির বিষয়টি সঠিক নয়,এটি তার সাজানো নাটক।

খাজাঞ্চী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ছৈফুল্লাহ বলেন, কোনো অপহরণের ঘটনা সংগঠিত হয়নি এবং আবদুন নুর ও মাতিন আহমদ’র ঘটনার সময় শংকর চন্দ্র ধর ঘটনাস্থলেও ছিলেন না। আবদুন নুরের অভিযোগ সম্পূর্ন মিথ্যা-বানোয়াট।

বিশ্বনাথ থানার ওসি) আবদুল হাই বলেন, এঘটনা কোনো অভিযোগ দায়ের হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: