সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গির জানাযায় শুধু ইমাম একাই!

2নিউজ ডেস্ক :: ঈদের সকালে শোলাকিয়ায় ঈদ জামাতের কাছে হামলার সময় নিহত ‘জঙ্গি’আবীর রহমানের লাশ পরিবার গ্রহণ না করায় তাকে কিশোরগঞ্জে দাফন করা হয়েছে। তার জানাজায়ও ছিল না কেউ। সোমবার সন্ধ্যায় পুলিশ পাহাড়ায় জেলা শহরের পৌর কবরস্থানে দাফন করা হয় বলে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান।
বৃহস্পতিবার ঈদের দিন শোলাকিয়ায় ঈদ জামাতের মাঠের কাছে পুলিশ ও হামলাকারীদের গোলাগুলির পর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবীরের (২২) লাশ পাওয়া যায়।
এরপর তাকে অন্যতম হামলাকারী হিসেবে চিহ্নিত করে পুলিশ। সন্ত্রাসবিরোধী আইনের করা মামলায় তাকেও আসামি করা হয়েছে। ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ডিব্লকে আবীরদের বাসা। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তিনি চার মাস ধরে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে পুলিশ।
শোলাকিয়ায় হামলার ছয় দিন আগে ঢাকার গুলশানে হামলাকারী হিসেবে শনাক্ত তিন যুবকও আবীরের মতো নিখোঁজ ছিলেন বলে তাদের পরিবারের ভাষ্য। এরপর নিহতের আগের দিন গত ৬ জুলাই আবীরের বাবা সিরাজুল ইসলাম ছেলে নিখোঁজের বিষয়ে রাজধানীর ভাটারা থানায় জিডি করেন।
নিহতের পর আবীরের লাশ বাজিতপুর জহরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে ছিল।
ওসি মীর মোশারফ হোসেন বলেন, “পরিবারের সদস্যরা আবীর রহমানের লাশ নিতে না চাওয়ার কারণে তাকে কিশোরগঞ্জেই দাফন করার সিদ্ধান্ত হয়।” বিকালে কবরস্থানের সামনে অনুষ্ঠিত জানাজায় একজন ইমাম ছাড়া অন্য কোনো মুসল্লি অংশ নেননি বলেও জানান তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: