সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় আসামীদের হুমকিতে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায়

download (1)বিশেষ প্রতিনিধি: বড়লেখার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর ইউনিয়নের চাঞ্চল্যকর কাপড় ব্যবসায়ী হত্যা মামলার জামিনে মুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মুতাহির আলী গংদের বিরুদ্ধে থানায় বসতঘর লুটপাট ও সন্ত্রাসীপনার মামলা করে বিপাকে পড়েছে একটি মুক্তিযোদ্ধা পরিবার। তাদের হুমকি-ধমকিতে প্রতিবেশি মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন।

থানায় দায়ের করা মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার করমপুর গ্রামের মৃত ইয়াজদ আলীর ছেলে মুক্তাদির হোসেন মনাফ, মুতাহির আলী, মায়দুল ইসলাম ও মাহবুব মিয়া তাদের প্রতিবেশি প্রয়াত মুক্তিযোদ্ধা আয়াজ আলীর ছেলে শওকত হোসেন গংদের বসতবাড়ী থেকে উচ্ছেদ করতে প্রায়ই তাদের ওপর নানা সন্ত্রাসী হামলা চালায়। মুতাহির আলী একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী হওয়ায় সে বেপরোয়া হয়ে উঠে। গত ১০ মে মুতাহিরের নেতৃত্বে শওকত হোসেন গংদের বসতবাড়ীর টিলা কেটে দখলের চেষ্টা চালালে বাঁধা দিতে গিয়ে শওকত হোসেনের পরে মহিলাসহ ৬ ব্যক্তি হামলার শিকার হয়ে গুরুতর আহত হন।

এসময় মুক্তাদির হোসেন মনাফ, মুতাহির আলী গংরা শওকত হোসেনের বসতঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে ৩ লাধিক টাকার মালামাল লুট করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বার আপস মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে গত ৯ জুন শওকত হোসেন ৪ হামলাকারীর বিরুদ্ধে থানায় মামলা করেন। বাদী অভিযোগ করেন মামলা রুজুর পর মুতাহির আলীর নেতৃত্বে আসামীরা প্রকাশ্যে বাড়ির উঠানে গিয়ে অশ্লীল গালি গালাজ ও আমাদেরকে প্রাণে হত্যার হুমকি দিচ্ছে। সে দম্ভোক্তি করছে, আগে একটি খুন করেও কিছুই হয়নি। তোদের সকলকে খুন করে ফাঁসি হলেও অসুবিধা নেই। তাদের হুমকি ধমকিতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভোগছি।

ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম জানান, চেয়ারম্যানসহ আমি আপস মীমাংসার চেষ্টা করেছি। মুতাহির আলীরা না মানায় তা ব্যর্থ হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই অমিতাভ তালুকদার জানান আসামীরা বাদীর পরিবারকে হুমকি দিচ্ছে বলে তিনি অভিযোগ পেয়েছেন। আসামীদের গ্রেফতার করতে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: