সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পীরমহল্লায় গৃহবধূ হত্যার ঘটনায় মামলা

Cas

নিজস্ব প্রতিবেদক: যৌতুক না পেয়ে সিলেট নগরীর পীর মহল্লায় হত্যা করা হয় গৃহবধূ আয়েশা খানমকে (২৬)। প্রায় এক সাপ্তাহ পূর্বে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশ প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছে। রোববার বিকেলে পীর মহল্লার সুনু মিয়ার ১৮২ নং ভাড়াটে বাসা থেকে আয়েশা খানমের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত আয়েশার বড় ভাই সালেহ আহমদ বাদী হয়ে রোববার রাতেই এয়ারপোর্ট থানায় ৫জনকে আসামী করে হত্যা মামলা নং-৭ দায়ের করেন। এ ঘটনার পর থেকেই আয়েশার স্বামী কয়েছ আহমদ দুই কন্যা সন্তানকে নিয়ে পলাতক রয়েছেন।

মামলার এজহার নামীয় আসামীরা হচ্ছে-বিয়ানীবাজারের গোবিন্দশ্রী গ্রামের বাসিন্দা মৃত সোরাব আলীর ছেলে নিহত আয়শার স্বামী কয়েছ আহমদ, শহর আলী, শাহীন আহমদ, সাহেল আহমদ। এছাড়াও মামলায় আসামী করা হয় কয়েছের মা আখি দিখিকে।

ওসমানী হাসপাতাল সূত্রে জানা যায়, গৃহবধূ আয়েশা বেগমের লাশ পুরোটাই পচে গেছে। তাকে কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয় ফরেনসিক বিভাগ। তবে লাশের বডি থেকে কিছু আলামত সংগ্রহ করে তা পরীক্ষা-নীরিক্ষার জন্য অন্যত্র ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে।।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার ময়নাতদন্ত শেষে সিলেট ওসমানী হাসপাতাল থেকে বেলা সাড়ে ৩টায় আয়েশা বেগমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আছরের নামাজের পর জানাযা শেষে তার লাশ সিলেট নগরীর মানিকপীর (রহ.) মাজারে দাফন করা হবে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজহার নামীয় আসামিদেরকে গ্রেফতার করার জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে। যৌতুকের টাকা না দেয়ায় গৃহবধূ আয়েশাকে হত্যা করা হয় বলে আমরা নিশ্চিত।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: