সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ছাত্রীদেরকে ইভটিজিং করার কারণে ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরোধ করে 

1917220f-4426-40bf-ae3a-291b2d30ab851917220f-4426-40bf-ae3a-291b2d30ab85নবীগঞ্জ সংবাদদাতা ::

নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর জৈনিক ছাত্রীকে ইভটিজিং করার কারণে সোমবার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী রাস্তা অবরোধ করে এসময় বিুভ মিছিল করে ুব্ধ
ছাত্র-ছাত্রীবৃন্দ ।
স্থানীয় সূত্র জানাগেছে, দিনারপুর উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেনীর জৈনিক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই বিরক্ত করত অত্র ইউনিয়নের দেওপাড়া গ্রামের আব্দাল মিয়ার ছেলে মোঃ সাজু মিয়া (১৯),ও আরফান উল্লার ছেলে মোঃ কাওছার মিয়া(১৯)। এ ব্যাপারে ছাত্রীর অভিভাবক বখাটে সাজু ও কাওছারকে নিষেধ করলে তারা আরও প্তি হয়ে উঠে, পরে গত শনিবার দুপুর ২ ঘটিকায় কোচিং থেকে আসার পথে দেওপাড়াস্থ আবু মুছার দোকানের সামনে আসলে বখাটেরা মোটরসাইকেল দিয়ে ছাত্রীদের রাস্তা গতি রোধ করে। এসময় তারা ছাত্রীদের কাছে মোবাইল নাম্বার চাইলে ছাত্রী মোবাইল নাম্বার দিতে অসম্মতি প্রকাশ করলে বখাটেরা উত্তপ্ত হয়ে ছাত্রীর হাতে থাকা ছাতা ও বই ধরে টানা-টানি শুরু করে, এসময় বখাটেরা র্অশ্লীল কথা-বার্তা বলতে থাকে।
বখাটেদের খারাপ আচরনে ছাত্রীরা চিৎকার করলে আশে- পাশের লোকজন এগিয়ে এসে বখাটে সাজু ও কাওছার কে মোটরসাইকেল সহ আটক করে। আটকের কিছুন পরেই বখাটের পরে প্রায় ১৪-১৫জন প্রভাবশালী লোক দেশীয় অস্ত্রে নিয়ে এসে বখাটেদের কে জোর পূর্বক নিয়ে যায়।
এঘটনায় ৩দিন পার হয়ে গেলেও কোনো শক্তিশালী প্রদপে না নেওয়াতে সোমবার
দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর মাঝে উত্তেজনা বিরাজ করে এসময় ুব্ধ ছাত্র-ছাত্রী দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান গেইট থেকে প্ল-েকার্ড হাতে নিয়ে বিুভ মিছিল বের করে-এসময় শত-শত ছাত্র-ছাত্রীর সমাগমে এবং বিচার চাই বিচার চাই ইভটিজিং এর বিচার, চাই-সাজুর চামড়া তুলে নেব আমরা,৩দিন হল বিচার নাই প্রশাসন জবাব চাই,
রাজপথ চারি নাই ইভটিজিং এর বিচার চাই রকম নানা শ্লোগান নিয়ে এগিয়ে যেতে থাকে ছাত্র-ছাত্রীবৃন্দ এসময় জনতার বাজারের নাহিদ সুইট মিটের সামনে আসলে তৃব্র রোদের মাঝে ঢাকা-সিলেট মহা-সড়কে অবস্থান নেয় ছাত্র-ছাত্রীরা পরে রাস্তা অবরোধ করে রাখে,এসময় যান-চলাচল প্রায় ১ঘন্টা ৩০ মিনিট বন্ধ থাকে ।
পরে ঘটনাস্থলে যান গোপলার বাজার ফাঁড়ির অফিসার ইনচার্জ আব্দুর রহমান, এসময় পুলিশের কাছে সর্তসাপেে ১২ঘণ্টার সময় বেধে, দেয় ছাত্র-ছাত্রীবৃন্দ,এই ১২ঘন্টার সময়ের ভিতরে বখাটে সাজু ও কাওছার’কে যদি অভিলম্বে গ্রেফতার করে সুষ্ট বিচারের ব্যাবস্থা না করা হয় তাহলে ১২ঘন্টা পরে আবার ও রাস্তা অবরোধ ও ১৩ তারিখ অনুষ্টিত হতে যাওয়া দিনারপুর উচ্চ বিদ্যালয়ের অর্ধ বার্ষিক পরীা বর্জনের ঘোষণা দেয়া হয় ছাত্র-ছাত্রী প থেকে,গোপলার বাজার ফাঁড়ি’র অফিসার ইনচার্জ আব্দুর রহমান ছাত্র-ছাত্রীদের দাবী মেনে নিয়ে তাদের উদ্দ্যেশে আশ্বাস দেন ১২ঘন্টার আগেই আমরা বখাটেদের গ্রেফতার করার চেষ্টা করবো,এই আশ্বাসে ছাত্র-ছাত্রীরা তাদের অবরোধ তুলে নেয় পরে যান-চলাচল স্বাভাবিক হয় ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: