সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে ১১ দিনেও কাটেনি শোকের ছায়া

gulshan555-550x366নিউজ ডেস্ক : গুলশানের হোটেল আর্টিজান রেস্তারায় সন্ত্রাসী হামলার ১১ দিন পার হলেও কাটেনি শোকের ছায়া। সোমবার গুলশান ২ এর ৭৯ নাম্বার রোডের মাথায় নিহতের স্বজন ও শুভাকাঙ্খীরা মোমবাতি জ্বালিয়ে ফুলদিয়ে অশ্রুশিক্ত শ্রদ্ধা নিবেদন করে। এসময় অনেকেই কান্ন্ায় ভেঙে পরতে দেখা যায়। রেস্টুরেন্টেটির আশপাশের সড়কগুলোতে সাধারণ মানুষের চলাচল নেই বললেই চলে। ঘটনাস্থল ও এর আশপাশের সড়কগুলোতে কঠোর নিরাপত্তা বেস্টনি গড়ে তোলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

সোমবার দুপুরে ৭৯ নাম্বার রোড ও এর আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যম কর্মী ও গোয়েন্দা সংস্থার সদস্য ছাড়া আর তেমন কাউকে চলাচল করতে দেখা যায়নি। সধারণ মানুষ ও কয়েক জন রিকশা চালকের সাথে কথা বলে জানা যায়, সন্ত্রাসী হামলার ঘটনার পর থেকে এসব রাস্তায় মানুষ ও যান চলাচল কমে গেছে। তেমন দরকার না হলে কেউই এদিকে আসতে চায় না বলে জানান তারা।

দুপুর ১.৩০ এর দিকে ২ ছেলে-মেয়েকে নিয়ে ৭৯ নাম্বার রোডের মাথায় ফুলদিয়ে কান্নায় ভেঙে পরেন এক দম্পতি। কিছু জিজ্ঞেস করার আগেই মোমবাতি জ্বালিয়ে প্রস্থান করেন তারা।

নিরাপত্তার বলয় গড়ে তুলতে গুলশান এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৩টি জোন এক সাথে কাজ করছে। সোমবার দুপুরে ৭৯ নাম্বার রোডের মাথায় সাংবাদিকদের সাথে আলাপকালে ডিপ্লোমেটিক জোনের সহকারী কমিশনার জসিম উদ্দিন বলেন, গুলশান এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ডিপ্লোমেটিক জোন, আর্ম ফোর্স ও ক্রাইম জোন এক সাথে কাজ করে যাচ্ছে। এসময় আশপাশের রাস্তাগুলোর মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর উল্লেখযোগ্য সংখ্যক সদস্যের উপস্থতি দেখা যায়। বিজিবি ও পুলিশের টহলের পাশাপাশি সাঁজোয় যান নিয়ে ও মহরা দিতে দেখা যায়।- আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: