সর্বশেষ আপডেট : ১ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের পিটুনিতে মুক্তিযোদ্ধার মৃত্যু

resizeনিউজ ডেস্ক :: জামালপুর রেল স্টেশনে জিআরপি পুলিশের পিটুনিতে আহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারী (৭০) মারা গেছেন। স্থানীয় মুক্তিযোদ্ধারা অভিযোগ করেন, আজ সোমবার (১১জুলাই) অবসরপ্রাপ্ত সেনাসদস্য ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল বারীর ছেলে মাজহারুল ইসলাম বাবু জামালপুর রেল স্টেশনে টিকেট কাটতে গেলে জিআরপি পুলিশ তাকে আটক করে। খবর পেয়ে ছেলেকে ছাড়িয়ে আনতে গেলে তর্কাতর্কির এক পর্যায়ে পুলিশ আব্দুল বারীর উপর চড়াও হয়।

এসময় জিআরপি পুলিশ রেল স্টেশন প্লাটফরর্মে প্রকাশ্যে লোকজনের সামনে আব্দুল বারীকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেল সাড়ে ৩টায় তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন। নিহতের বাড়ী জামালপুর পৌর এলাকার হাটচন্দ্রা এলাকায়। এ ঘটনায় মুক্তিযোদ্ধাসহ স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ প্রসঙ্গে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জামালপুর জেলা ইউনিট কমান্ডার ও জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মো: শফিকুল ইসলাম খোকা জানিয়েছেন, আমরা দোষী পুলিশ সদস্যদের ফাঁসি চাই। এজন্য আমরা আজ সন্ধ্যায় আন্দোলন কর্মসূচি ঘোষণা করবো।

এ ব্যাপারে জামালপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌর চন্দ্র মজুমদার জানান, স্টেশনে বিনা টিকেটের যাত্রীদের আটক অভিযান চলছিল। ওইসময় মুক্তিযোদ্ধার ছেলেকে আটকের পর ছেড়ে দেয়া হয়। তারপরও মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্টেশন প্লাটফর্মে দাঁড়িয়ে পুলিশকে লক্ষ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও পুলিশের প্রতি মারমুখি হয়ে উঠে। এসময় ধাক্কাধাক্কির ঘটনা ঘটলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে আহত হন।

জামালপুর পুলিশ সুপার মো: নিজাম উদ্দিন জানান, জিআরপি থানা যাতে হামলা ও আক্রমণের শিকার না হয় সেজন্য সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: